খেলা

শ্রীলঙ্কা যাচ্ছে যুব ক্রিকেট দল

নিজস্ব প্রতিবেদক: চলতি মাসের ২১ অক্টোবর থেকে জিম্বাবুয়ের বিপক্ষে খেলতে নামবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। বড় দল যখন ব্যস্ত থাকবে মাঠের খেলায়, তখন বসে থাকবে না যুব দলও। ২টি চারদিনের ম্যাচ ও ৫ একদিনের ম্যাচ খেলতে শনিবার শ্রীলঙ্কার উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দল।

সদ্য সমাপ্ত যুব এশিয়া কাপে যুব এশিয়া কাপের সেমিফাইনাল খেলেছে বাংলাদেশ। ফাইনালে ওঠার লড়াইয়ে মাত্র ২ রানের ব্যবধানে হারতে হয়েছে ভারতের বিপক্ষে। সে টুর্নামেন্টের অধিনায়ক তৌহিদ হৃদয়কেই দেয়া হয়েছে লঙ্কা সফরের দলের অধিনায়কত্ব।

এছাড়া দলে রয়েছেন তরুণ লেগস্পিনার মোহাম্মদ রিশাদ হোসেন ও বাঁহাতি পেসার শরীফুল ইসলাম। এশিয়া কাপ স্কোয়াডের প্রায় সবাইকেই রাখা হয়েছে এ স্কোয়াডে।

আগামী শনিবার (১৩ অক্টোবর) শ্রীলঙ্কা গিয়ে টাইগার যুবারা প্রথম চারদিনের ম্যাচ খেলবে ১৭ অক্টোবর তারিখে। দ্বিতীয় চার দিনের ম্যাচটি হবে ২৩ তারিখ থেকে। পরে ৩০ অক্টোবর থেকে শুরু পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ। প্রায় এক মাসব্যাপী সফর শেষ করেন নভেম্বরের ১০ তারিখ দেশে ফিরবে যুব দল।

শ্রীলঙ্কা সফরের জন্য যুব দলের স্কোয়াড
তৌহিদ হৃদয়, তানজিদ হাসান তামিম, সাজ্জাদ হোসেন সিয়াম, মোহাম্মদ প্রান্তিক নওরোজ নাবিল, অমিত হাসান, শামীম হোসেন, আকবর আলী, মাহমুদুল হাসান জয়, রাকিবুল হাসান, মিনহাজুর রহমান মোহান্না, মোহাম্মদ রিশাদ হোসেন, শরীফুল ইসলাম, মোহাম্মদ মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুণ, আসাদুল্লাহ হিল গালিব ও শাহীন আলম।

 

দেশরির্পোট/রবিন


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন