বিনোদন

‘সেইভ লাইফ’ পপি

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত দেশীয় ছবির গ্লামারাস চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। চুক্তিবদ্ধ হলেন নতুন ছবি ‘সেইভ লাইফ’। ছবিটি পরিচালনা করেছেন আমিনুল ইসলাম শোভা।ফায়ার সার্ভিসের সঙ্গে যুক্তদের জীবনের ঝুঁকি ও ত্যাগ নিয়ে নির্মিত এ ছবিতে পপির সঙ্গে অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস। তাছাড়াও আরও থাকবেন আনিসুর রহমান মিলন।

পপি জানান, বাস্তবধর্মী গল্প ও চরিত্রের চমৎকার একটি ছবিতে কাজ করতে যাচ্ছি। ফায়ার সার্ভিস সংশ্লিষ্ট নানা কর্মকান্ড ও ব্যক্তিদের জীবনবোধের গল্প নিয়ে এ ছবিটি নির্মিত হবে। সবকিছু ঠিক থাকলে আগামী নভেম্বর মাসে এ ছবির শুটিং শুরু হবে বলে জানান পপি।

পপি এখন ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ও ‘সাহসী যোদ্ধা’ নামে দুটি ছবিতে শুটিং করেছেন। বর্তমানে বেশকিছু ছবিতে কাজ শুরুর অপেক্ষায়। কিছুদিন আগে ‘রাজনীতি’খ্যাত নির্মাতা বুলবুল বিশ্বাসের ‘কাটপিস’ ছবির জন্য চুক্তিবদ্ধ হন পপি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন