বিনোদন

স্বপ্নিল সজীবের গানে হিমি

  • আসছে দুর্গা পূজায় কলকাতার স্বনামধন্য রবীন্দ্রসংগীতশিল্পী শ্রাবণী সেন ও বাংলাদেশের চলতি প্রজন্মের জনপ্রিয় তরুণ রবীন্দ্রসংগীতশিল্পী স্বপ্নিল সজীবের একটি ভিডিও গান। দুই দেশের এই দুই শিল্পী ‘আজি ঝর ঝর’ শীর্ষক জনপ্রিয় রবীন্দ্রসংগীতে কন্ঠ দিলেন। গানটির সংগীতায়োজন করেছেন আমজাদ হোসাইন। আর এটি ভিডিও আকারে প্রকাশ করবে ঢুলি।আর ভিডিওতে স্বপ্নিলের সঙ্গে অংশ নিয়েছেন এই সময়ের মডেল-অভিনেত্রী জান্নাতুল সুমাইয়া হিমি।

গানটি সম্পর্কে শ্রাবণী সেন বলেন, এটা আমার খুব পছন্দের একটি গান। আর এ গানটি স্বপ্নিলের সঙ্গে গেয়েছি। সে অসাধারণ একজন মানুষ। গানটির ভিডিও অনেক সুন্দর করে করা হয়েছে। আমার বিশ্বাস সবার ভালো লাগবে।

গানটি প্রসঙ্গে স্বপ্নিল সজীব বলেন, এটা আমার জন্য ভালো লাগার একটি বিষয় যে একজন স্বনামধন্য সংগীতশিল্পী শ্রাবণী সেনের সঙ্গে প্রথমবারের মতো গান করলাম। গানটি অডিওর সঙ্গে মিল রেখে এর ভিডিওটিও চমৎকারভাবে নির্মাণ করা হয়েছে। এর ভিডিওতে আমার সঙ্গে অংশ নিয়েছে হিমি। আমি আশা করি সব মিলিয়ে পূজায় এই গানের ভিডিওটি সবার পছন্দ হবে বলে আমার বিশ্বাস ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন