বিনোদন

১৬ বছর পর গানে কণ্ঠ দিলেন ঈশিতা

ঈশিতা বাংলাদেশের জনপ্রিয় শিল্পী। ১৯৮৬ সাল থেকে ঈশিতা অভিনয়ের সাথে যুক্ত। নতুন কুঁড়ি টিভি অনুষ্ঠানে শিশু শিল্পী হিসেবে তিনি প্রথম খ্যাতি লাভ করেন। এরপর তিনি অভিনেত্রী ও মডেল হিসেবে জনপ্রিয়তা পেয়েছেন। তার পুরো নাম রুমানা রশিদ ঈশিতা। অভিনয়ের পাশাপাশি নিতে নৃত্য এবং গান করেন।

গত ৮-৯ বছর ধরে মিডিয়াতেই অনিয়মিত তিনি। তবে গত ঈদুল আজহায় দুটি নাটক-টেলিফিল্মে পাওয়া গেছে তাকে। আর এর মাধ্যমে দীর্ঘ বিরতির অবসান ঘটানা এই অভিনেত্রী। এবার ‘তোমার জানালায়’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিলেন ঈশিতা। গানটির কথা লিখেছেন সোহেল আরমান। আর সুর ও সংগীতায়োজন করেছেন ইবরার টিপু। গানটি নিয়ে নির্মিত হয়েছে গল্পনির্ভর একটি মিউজিক ভিডিও। এটি নির্মাণ করেছে রেদওয়ান রনির প্রতিষ্ঠান পপকর্ন। ভিডিওতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ঈশিতা নিজেই। সঙ্গে রয়েছেন আসাদুজ্জামান আসাদ। আগামী ১১ অক্টোবর সন্ধ্যায় চ্যানেল আইয়ের ইউটিউব চ্যানেলে গান-ভিডিও উন্মুক্ত করা হবে।

ঈশিতা বলেন, সর্বশেষ পাঁচ বছর আগে গান করেছিলাম। তখন এখনকার মত করে মিউজিক ভিডিও নির্মাণের কনসেপ্ট আসেনি। মাঝে গান নিয়ে বিরতি ছিলো। এরমধ্যে গানের চর্চাটা ঠিকই ছিলো। সেই জন্যই ভাবলাম আবার নতুন গান করি।

তিনি আরও বলেন, গানের কথানুযায়ী গল্পের উপর ভিত্তি করে এর ভিডিও নির্মিত হয়েছে। গান ও ভিডিওর গল্পের প্রতিটি ধাপে যত্নের ছোঁয়া আছে। আমাদের জীবনের খুব সাধারণ একটি গল্প দেখা যাবে এ ভিডিওতে। আশা করছি সবার পছন্দ হবে।

২০০২ সালে সাউন্ডটেকের ব্যানারে ঈশিতার পঞ্চম ও শেষ গানের অ্যালবাম প্রকাশিত হয়।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন