সারাদেশ

সাদিক আব্দুল্লাহকে বরিশাল সিটির মেয়র ঘোষণা

বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী প্রার্থী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে আনুষ্ঠানিকভাবে মেয়র ঘোষণা করা হয়েছে।

নির্বাচনে বিজয়ীর হওয়ার দুই মাস পর আজ বুধবার তাকে মেয়র ঘোষণা করা হলো। বিকেলে বরিশাল আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন বিসিসি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. মুজিবুর রহমান।

বিসিসি নির্বাচনে ১২৩টি কেন্দ্রের মধ্যে ৯টি কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণ হবে বলে তিনি নিশ্চিত করেছেন। সেগুলো বাদে বাকি ১১৪টি কেন্দ্রে ঘোষিত ফলাফল অনুযায়ী আওয়ামী লীগের মেয়র প্রার্থী সাদিক আব্দুল্লাহ পেয়েছেন ১ লাখ ১১ হাজার ৯৫৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার পেয়েছেন ১৩ হাজার ৭৭৬ ভোট।

১৪নং ওয়ার্ডের আলেকান্দা ফারিয়া কমিউনিটি সেন্টার (পুরুষ), ১৭নং ওয়ার্ডের আগরপুর রোডের সরকারি মহিলা কলেজ (মহিলা) ও সদর রোডের সিটি কলেজ (পুরুষ), ২২নং ওয়ার্ডের সিএন্ডবি রোডের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ (পুরুষ) ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ (মহিলা), ২৩নং ওয়ার্ডের চৌমাথা আরএম সাগরদী সরকারি প্রাথমিক বিদ্যালয় (পুরুষ), ২৪নং ওয়ার্ডের রূপতলী হাউজিং শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সরকারি মাধ্যমিক বিদ্যালয় (পুরুষ) এবং ২৫নং ওয়ার্ডের রূপাতলী জাগুয়া মাধ্যমিক বিদ্যালয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

গত ৩০ জুলাই বরিশাল সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হয়। এ সময় নির্বাচনে নানা অনিয়মের অভিযোগ উঠে। পরবর্তীতে এ ব্যাপারে তদন্ত কমিটি গঠন করে নির্বাচন কমিশন। তদন্ত শেষে মেয়র পদে ফল ঘোষণা করা হলো।

 

দেশরির্পোট/রবিন


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন