সারাদেশ

মেয়র হিসেবে দায়িত্ব নিলেন আরিফুল হক চৌধুরী

সিলেট প্রতিনিধি || সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র হিসেবে দ্বিতীয় মেয়াদে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করলেন বিএনপি নেতা আরিফুল হক চৌধুরী।

সোমবার বিকেল ৫টায় নগর ভবনে দোয়া ও মিলাদ মাহফিল শেষে তিনি সিটি করপোরেশনের সচিব মো. বদরুল হকের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নেন।

এর আগে হজরত শাহজালাল (রহ.)-এর মাজার জিয়ারত করেন টানা দ্বিতীয়বারের মতো নির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরী। এ সময় তার সঙ্গে বেশ কয়েকজন কাউন্সিলর, বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মাজার জিয়ারত শেষে মেয়রের দায়িত্ব গ্রহণের জন্য নগর ভবনে প্রবেশ করলে আরিফুল হক চৌধুরীকে স্বাগত জানান সিটি করপোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

দায়িত্ব গ্রহণের পরপরই মেয়র নিটল নিলয় গ্রুপ কর্তৃক সিসিকের কর্মকর্তা-কর্মচারীদের পরিবহণের জন্য দেয়া বাসের ফিতা কেটে উদ্বোধন করেন।

উল্লেখ্য, সিলেট সিটি করপোরেশনের টানা দুইবারের মেয়র আরিফুল হক চৌধুরী গত ৫ সেপ্টেম্বর দ্বিতীয় মেয়াদে শপথ গ্রহণের পর ৮ সেপ্টেম্বর সপরিবারে লন্ডনে চলে যান। সেখানে তিনি প্রায় ২৩ দিন অবস্থানের পর ২৭ সেপ্টেম্বর সিলেটে ফেরেন।

 

 

দেশরির্পোট/রবিন


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন