বিনোদন

১৯ অক্টোবর মুক্তি পাচ্ছে ‘দেবী’, প্রস্তুতি ব্যাপক..

আগামী ১৯ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে জয়া আহসান প্রযোজিত অভিনীত এই চলচ্চিত্র দেবীগত (০৮-১০-১৮) সোমবার ছবি মুক্তির তারিখ ঘোষণা দেন ছবির প্রযোজক জয়া আহসান। এতে তার সঙ্গে যোগ দেন ছবির নায়ক চঞ্চল চৌধুরীও। এর আগে গত সেপ্টেম্বর মুক্তি পাবার কথা ছিল ছবিটির। এরই মধ্যে সেন্সর বোর্ড থেকে ছবিটি বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে।

ছবিটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস এবং পরিবেশনায় রয়েছে জাজ মাল্টিমিডিয়া। জয়া আহসান ও চঞ্চল চৌধুরী ছাড়াও সিনেমায় অভিনয় করেছেন শবনম ফারিয়া, অনিমেষ আইচ ইরেশ যাকের। নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের মিসির আলি চরিত্রকে নিয়ে লেখা প্রথম উপন্যাসদেবীথেকে নির্মাণ করা হয়েছে চলচ্চিত্রটি। এতে মিসির আলি চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে।,

চঞ্চল বলেন, যাঁরা হুমায়ূন আহমেদকে পছন্দ করেন, তাঁরা মিসির আলিকেও পছন্দ করেন। এই প্রথম বড় পর্দায় আসছে মিসির আলি। আপনারা সবাইদেবীদেখতে আসবেন।

তিনি বলেন, আমার কাছে আপনাদের যেমন চাওয়া বড় বড় কাজ, আপনাদের কাছেও আমার অনেক চাওয়া আছে। আমাদের কাজগুলো আপনারা এসে দেখবেন। শিল্প কিন্তু এমনি এমনি বাঁচে না, শিল্প বাঁচে পৃষ্ঠপোষকতায়। দর্শক আপনারা হচ্ছেন আমাদের শিল্পের পৃষ্ঠপোষক। তাই আপনাদের অনুরোধ করব, আপনারা হলে এসেদেবীদেখবেন।

জয়া আহসান বলেন, এটি আমার প্রথম প্রযোজনা। তাই একটু ভয়ে আছি। তবে আমরা এরই মধ্যে সব কাজ গুছিয়ে এনেছি। ছবি মুক্তির আগে দুই রকমভাবে প্রচারণা চলবে। যাঁরামিসির আলিকে চেনেন না, তাঁদের জন্য একরকম প্রচারণা, আর যাঁরা চেনেন, তাঁদের জন্য আরেক রকম। এই পরিকল্পনা অনুযায়ীই ধাপে ধাপে আসবে ছবির পোস্টার, টিজার, ট্রেলার এবং সবশেষে পুরো ছবি।

এরমধ্যে প্রকাশ পেয়েছে পোস্টার টিজার। বেশ চমক ছিল। চলছে জয়াচঞ্চলের টিভি প্রমোশন। দর্শকদের আগ্রহ বাড়ছে ক্রমশ। সেই ধারাবাহিকতায় ঈদ উৎসব উপলক্ষে ২৫ আগস্ট দুপুরে মুক্তি পেয়েছে ছবিটির প্রথম গান।আয়নাবাজি পর এখন পর্যন্ত বড়পর্দায় চঞ্চল চৌধুরীকে দেখেননি দর্শক। সেই জায়গা থেকে আবারো তার অভিনয়ের মুন্সিয়ানা দেখার অপেক্ষায় আছেন দর্শকরা।

ছবির মুক্তির ব্যাপারে ইতিমধ্যে যাবতীয় প্রস্তুতি গ্রহণ শুরু করা হয়েছে বলে জানিয়েছে জাজ মাল্টিমিডিয়া।

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন