বিনোদন

অবশেষে সিয়ামই ‘পোড়ামন-২’ নায়ক

বিনোদন ডেস্ক : ছোট পর্দায় জনপ্রিয়তা পেয়েছেন সিয়াম আহমেদ। এবার তিনি নামছেন বড় পর্দার মিশনে। জাজ মাল্টিমিডিয়ার একক প্রযোজনায় পোড়ামন-২ ছবিতে নায়ক হয়েছেন এই তারকা। সোমবার সন্ধ্যায় জাজ মাল্টিমিডিয়ার অফিসে সিয়ামকে পোড়ামন-২ ছবির নায়ক হিসেবে ঘোষণা দেন প্রতিষ্ঠানটির কর্ণধার আবদুল আজিজ।

ছোটপর্দায় বর্তমানে যারা ভালো কাজ করছেন, সিয়াম আহমেদ তাদের মধ্যে অন্যতম। নাটক-টেলিছবি ছাড়া স্বল্পদৈর্ঘ্য ছবিতে নিজেকে মেলে ধরেছেন সাবলীলভাবে। পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করা প্রসঙ্গে সিয়াম বলেন, বড় পর্দায় প্রথম অভিনয় করছি। সব অভিনেতার স্বপ্ন থাকে সিনেমায় কাজ করার, আমারও ছিল। কিন্তু ঠিকভাবে কোনো প্ল্যাটফর্ম পাচ্ছিলাম না। জাজ মাল্টিমিডিয়া আমাকে সেই প্ল্যাটফর্ম দিয়েছে।

তিনি আরও বলেন, এর আগে ১৫-২০টি ছবির অফার আমার কাছে এসেছে। কিন্তু কোনো ছবির গল্প কিংবা নির্মাণ সংস্থার মার্কেটিং পলিসি আমার ভালো লাগেনি। তবে পোড়ামন-২ ছবির গল্প, মার্কেটিং চিন্তাধারা আমাকে ভীষণভাবে আকর্ষণ করেছে।বান্দরবানে একটি নাটকের শুটিংয়ে গিয়েছিলাম। সেখানে একজন ডিওপি আমাকে জানান এই ছবির ব্যাপারে। তবে সেটি প্রাথমিক আলাপ ছিল। আমি ততটা কেয়ার করিনি। পরে ঢাকায় এসে একদিন শুটিংয়ের ফাঁকে পোড়ামন-২ ছবির পরিচালক রায়হান রাফির সঙ্গে আলাপ হয়। আমি তখন ছবির গল্পটা জানতে চাই।

সিয়াম আরও বলেন, পোড়ামন-২ ছবির গল্প শুনে আমি কেঁদেছি। মনের অজান্তে চোখে পানি চলে আসে। গল্পের ভীত এত মজবুত, যে কারণে আমাকে টেনেছে। আমি মনে করি, ছবিটি দেখার পর দর্শকরাও ধাক্কা খাবেন।আমি গত ২৫ দিন ধরে কঠোর পরিশ্রম করছি। আমার চরিত্রের নাম সুজন শাহ। একেবারে নতুন একটি চরিত্র। এ চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য পরিশ্রম করছি। আমার সেরাটা দিয়ে বড় পর্দায় কাজ করব। দেশের মানুষকে দেখাতে চাই আমি পারি। সবার ভালোবাসা চাই।

পোড়ামন-২ ছবিতে সিয়ামের চরিত্রের নাম সুজন শাহ। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন পূজা চেরি।

অন্যদিকে পূজা চেরি ‘নূরজাহান’ চলচ্চিত্রের মাধ্যমে নায়িকা হিসেবে বড়পর্দায় পা রাখেন। এর আগে জাজের ‘অঘ্নি’, ‘বাদশা’সহ বেশ কিছু ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছেন তিনি।
জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘পোড়ামন-২’ ব্যবসাফল ছবি ‘পোড়ামন’-এর সিক্যুয়াল। আগামী ২৮ সেপ্টেম্বর থেকে মেহেরপুর ও কুষ্টিয়ায় এর শুটিং হবে।

ছবির পরিচালক রায়হান রাফি  বলেন, টানা শুটিংয়ের মাধ্যমে পোড়ামন-২ ছবির শুটিং শেষ হবে। ছবিটি মুক্তির পরিকল্পনা আছে ২০১৮ সালের ভালোবাসা দিবসে। জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ মুক্তি পেয়েছিল ২০১৩ সালের ১৪ জুন। সাইমন-মাহি অভিনীত ব্যবসা সফল এ ছবিটি মুক্তির চার বছর পর প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ‘পোড়ামন-২’ নির্মাণ করতে যাচ্ছে।

 

 

দেশ রিপোর্ট/ আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন