প্রবাসসারাবিশ্ব

যুক্তরাষ্ট্রের লাস ভেগাস শহরে একটি কনসার্টে গোলাগুলি

যুক্তরাষ্ট্রের লাস ভেগাস শহরে একটি কনসার্টে গোলাগুলির ঘটনায় অন্তত ২০ জন নিহত হয়েছে। আহত হয়েছে শতাধিক মানুষ। হতাহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

রোববার স্থানীয় সময় রাত ১০টার দিকে লাস ভেগাস সিটি স্ট্রিপের কাছে একটি মিউজিক ফেস্টিভ্যালে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই এক বন্দুকধারীকে খোঁজার কথা জানিয়েছে পুলিশ।

দ্য ইউনিভার্সিটি মেডিকেল সেন্টার হসপিটাল কর্তৃপক্ষ জানিয়েছে, আহত সবাই গুলিবিদ্ধ। তাদের মধ্যে ১৪ জনের অবস্থা গুরুতর।

সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ঘটনাস্থলের বেশকিছু ভিডিও ছড়িয়ে পড়েছে। এসবে দেখা যাচ্ছে, শত শত মানুষ দৌড়ে পালাচ্ছে। গুলির শব্দ শুনে ধারণা করা হচ্ছে, সেটা স্বয়ংক্রিয় কোনো বন্দুকের শব্দ ।

টিভি ফুটেজে দেখা যাচ্ছে, লাস ভেগাস স্ট্রিপে ভারি অস্ত্রসহ পুলিশ অবস্থান করছে। মেট্রোপলিটন পুলিশ টুইটারে অন্তত একজন সন্দেহভাজন সন্ত্রাসী নিহত হওয়ার খবর দিয়েছে। তবে এ ব্যাপারে বিস্তারিত কিছু জানায়নি তারা।

ওই টুইট বার্তায় ঘটনাস্থলের আশপাশের কয়েকটি রাস্তা বন্ধ করার কথাও জানিয়েছে পুলিশ। সবাইকে ওই এলাকা এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হয়েছে।

এদিকে ঘটনার পর লাস ভেগাসের ম্যাকারান আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান ওঠানামা সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছে। সূত্র: রয়টার্স, বিবিসি ও নিউইয়র্ক টাইমস


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন