বিনোদন

হলের মালিকদের মুখে হাসি ফোটাচ্ছে ‘অন্তর জ্বালা’

বিনোদন ডেস্ক : আগামীকাল ঢাকার হলগুলোতে ‘অন্তর জ্বালা’ ছবি পরিদর্শন করি।২টা শো দেখি একটি আনন্দ ও মধুমিতা সিনেমা হল।সবাই ছবি দেখছেন আমরা ও দাড়িয়ে দেখছিলাম, মধুমিতা সিনেমা হলে হঠাৎ দেখি কান্নার শব্দ।ছবিটি দেখে দর্শক চোখের পানি মুছছেন।আমি অবাক হয়ে গেলাম এবং সবার চোখে যেন দেখতে পেলাম পানি।হল যেন নিস্তব্ধ হয়ে আছে।

কথা হয় টিকিট চেকারদের সাথে বলেন, দর্শক ছবি দেখে চোখের পানি মুছছেন বলে খুশিই হচ্ছেন হলের মালিক ও সংশ্লিষ্টরা।আমরাও ছবিটি দেখেছি আমরা ও কেদেছি,ছবিটি আসলেই ভালো হয়েছে, তাই ব্যবসা করছে।

কথা বলি কান্না করা লোকটির সাথে, নাম জহির তিনি বলেন, অন্তর জ্বালা ছবিটি যেন আমার জিবনের সাথে মিলে যাচ্ছে।ছবিটি দেখছিলাম আর কান্না পাচ্ছে। সিনেমার দৃশ্য দেখে তার অতীতের কথা মনে পড়ে যায়।অনেকদিন পর একটি ছবির গল্প দেখে আমার জিবনের সাথে মিলে গেল।আসলে আমাদের দেশের ছবি দর্শক দেখতে চায়, কিন্তু গল্প ও অভিনয় ভালো হয় না বলে আসতে ইচ্ছে করে না। অনেকের কাছে ছবির গল্প শুনে দেখতে এলাম।আমি সত্যি মুগ্ধ অনেক দিন পরে ভাল একটি ছবি দেখলাম।

জহির সাথে থাকা বন্ধু রাসেল বলেন, আমি ছবি দেখা অনেক আগেই বাদ দিয়েছি, কিন্তু বন্ধুর অনুরোধে ছবি দেখতে আসছি।আগে তো ছবি দেখতেই চাইনি।যখন দেখলাম মনটা খারাপ হয়ে গেলো, ছবিটি দেখেছি এবং কেদেছি।

আমার পছন্দের একজন আমার সাথে ছিলেন; তিনি বলেন, নায়িকার আত্মহত্যা, মা-সন্তানের সংলাপ ও দুই ভাইয়ের কিছু দৃশ্যে ইমোশনাল হয়ে গেছিলাম।জায়েদ খান-পরীমনি ও জয় চৌধুরী-মৌমিতা মৌ এদের অভিনয় দেখে সত্যি আমার চোখ দিয়ে পানি চলে আসছে।বড়দা মিঠুর অভিনয় আসলেই দেখার মত ছিলো।ছোট বেলা থেকে আমি মালেক আফসারী ছবি হলে আসলেই হলে যাবোই।আমি উনার সিনেমার বড় একজন ফ্যান,বড় হয়ে অন্তর জ্বালা ছবি দেখতে এসে আবারো উনার সিনেমার ফ্যান হয়ে গেলাম।

গত শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে মালেক আফসারি পরিচালিত ‘অন্তর জ্বালা’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জায়েদ খান-পরীমনি ও জয় চৌধুরী-মৌমিতা মৌ। সিনেমাটি পরিবেশনার দায়িত্বে রয়েছে নায়ক মান্নার প্রযোজনা সংস্থা কৃতাঞ্জলি কথাচিত্র। জায়েদ-পরী ছাড়াও এতে অভিনয় করেছেন জয় চৌধুরী, মৌমিতা, চিকন আলী, বড়দা মিঠু, মিজু আহমেদ, অমিত হাসান প্রমুখ।

 

দেশ রিপোর্ট /আর

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন