বিনোদন

লাল বেনারসিতে চিরচেনা বাংলার বধূ-পরী

‘পরী, আমি পরী, ডানা কাটা পরী’ নিজের নামের সাথে মিলিয়ে এমন আইটেম গানের দেখা ক’জন নায়িকা পেয়েছেন? বরং বলাই যাই কেউই পাননি। এই সুযোগটি পেয়েছেন পরী মনি।তার  ৪ বছরের ক্যারিয়ারে মাত্র একবার। দর্শকদের মন জয় করে নিয়েছেন খুব তারাতারি। সিনেমার জগতে খবরের শিরোনাম হয়েছেন একাধিকবার, নানা কারণে। তবে পুরোনো সব কিছুকে ছাপিয়েছেন নতুন আলোচনায়। এবার দেখা মিলেছে নতুন এক পরীকে।এতদিন এই পরী কোথায় ছিলেন । গিয়াসউদ্দীন সেলিম পরিচালিত নতুন সিনেমা ‘স্বপ্নজাল’ এর ট্রেইলারে দেখা গেলো নতুন পরী।

কত সুন্দর এই নতুন পরী, আগের থেকেও বেশি, আগে কেউ দেখেনি এই পরীকে। এবার নতুন করে দেখুন স্বপ্নজালের পরীকে।

একদম স্নিগ্ধ পরীর মত পরীমণি। আপনার পাশের বাড়ির যেই মেয়েটিকে দেখে এতদিন চোখের পলক ফেলতে পারেননি, এই পরীমণি তেমনই না, আগে দেখেছেন এমন পরীমণিকে।সিনেমার নায়িকা মানেই গ্ল্যামার, চকচকে কিংবা ভারি পোশাকের কোন তারকা। দেখে নিন তবে এই পরীমণিকে নতুন করে নতুন ভাবে।

লাল বেনারসিতে চিরচেনা বাংলার বধূ। স্বপ্নজাল সিনেমায় দিনশেষে বিচ্ছেদের জয় হবে নাকি মিলনের- সেই উত্তর মিলবে কেবল সিনেমা হলেই। তবে এমন ম্লান মুখে, কারো বিহনে উতলা পরীমণিকে আরও অপূর্ব লাগছে।

বেশ অনেক দিন ধরেই আলোচনায় আছে মনপুরা খ্যাত নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ ছবিটি।‘মনপুরা’ খ্যাত নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত এ ছবিটিতে শুভ্রা চরিত্রে অভিনয় করেছেন পরীমনি। তার বিপরীতে অপু চরিত্রে আছেন ইয়াশ রোহান।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন