বিনোদন

প্রকাশ পেলো স্বপ্নজালের প্রথম গান

‘স্বপ্নজাল’ ছবি মুক্তির আর মাত্র দুই দিন বাকি। এরই মধ্যে উত্তেজনার পারদ চড়িয়ে দিয়েছেন ছবির গান।স্বপ্নজালের এই গানটি মঙ্গলবার ৩ এপ্রিল প্রকাশ হলো। গানটির শিরোণাম ‘এমন করে বলছি এটা তুই বলে’। ‘এমন করে বলছি এটা তুই বলে’ লিখেছেন উম্মে রায়হানা মুমু। নিজের সুরে রাশেদ শরীফ শোয়াইব কণ্ঠ দিয়েছেন আরমিন মুসার সঙ্গে।

গানটি ছবিটি সম্পর্কে আগ্রহ আরও বাড়িয়ে দিয়েছে চলচ্চিত্রপ্রেমীদের মাঝে। গানে পরীমণি ও নায়ক রোহানের মধ্যে মিষ্টি প্রেমের কিছু মুহূর্ত দেখানো হয়েছে যা মন ছুঁয়ে গেছে।

গানটির শুরুতে দেখা যায় হাইওয়ে ধরে মটরসাইকেলে যাচ্ছেন প্রধান দুই চরিত্র পরীমনি ও ইয়াশ রোহান। এরপর তাদের ছুটতে দেখা যায় সবুজ মাঠ, দ্বীপ ও নদীতে। গিয়াস উদ্দিন সেলিম ব্যাতিক্রম ভাবেই করেছেন গানটির চিত্রায়ন।

গানটির লাইনগুলোও অসাধরণ সুন্দর, এমন করে বলছি এটা তুই বলে/একলা পেলে একটুখানি ছুঁই বলে।সেই কথা কি অন্যলোকে সব জানে/জানলে কি হয় রঙ মেখেছি সজ্ঞানে। চোখ সরে যায় চোখ নড়ে যায় লাজ শরম/কবে ছিলো বিনয় কেবল পণ্ডশ্রম।অসুখ হলো বাষ্প ভীষণ একাকার? নিম্নচাপের পরেই যেমন খুব জোয়ার। পথের পাশে বন্য কোন ফুল যেমন/শ্বাস কেড়ে নেয় হঠাৎ যখন ক্লান্ত মন/তোর দেহে ঠিক ওই রকমই নদীর বাস/অবশ করে হাতছানি দেয় সর্বনাশ।

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় ‘স্বপ্নজাল’-এ লগ্নি করেছে বেঙ্গল ক্রিয়েশন্স ও বেঙ্গল বারতা। পরী মনি ও ইয়াশ রোহান ছাড়াও আছেন ইরেশ যাকের, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগরসহ অনেকে।

২০১৬ সালের ফেব্রুয়ারিতে চাঁদপুরের ডাকাতিয়া নদীর পাড়ে ‘স্বপ্নজাল’-এর শুটিং শুরু হয়। কলকাতায়ও কিছু অংশের দৃশ্যায়ন হয়।

গানটির লিংক :

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন