বিনোদন

এবার কক্সবাজারে তাদের পাপ কাহিনী

টিভি অনুষ্ঠানের উপস্থাপনা করে মাতিয়ে দিয়েছেন অভিনেতা শাহরিয়ার নাজিম জয়।তার সবক’টি অনুষ্ঠানই পৌঁছেছে জনপ্রিয়তার শীর্ষে। তবে সেই সফলতা থেকে ফের বেরিয়ে পড়ছেন এই অভিনেতা চলচ্চিত্র নির্মাণে।চলচ্চিত্রটির নাম ‘পাপ কাহিনী’। এটি পরিচলনা করেছেন তিনি নিজে এবং এটি তার তৃতীয় ছবি।‘পাপ কাহিনী’চলচ্চিত্রটির শুটিং শুরু হয়েছে ২ মে থেকে।

একদিন শুটিং ঢাকায় হয়ে আজ থেকে আবারো এই চলচ্চিত্রের শুটিং শুরু হয়েছে কক্সবাজারের মনোরম লোকেশনে। এই শুটিং আছেন শহীদুজ্জামান সেলিম, ইমন, সোহানা সাবা, তমা মির্জা, বিপাশা কবিরসহ আরো অনেকে।

নির্মাতা শাহরিয়ার নাজিম জয় বলেন,আজ থেকে আমরা কক্সবাজারে শূটিং শুরু করলাম । এখানে বেশ কয়েকদিন শুটিং করবো। আমরা এখানে ১২০ জনের ইউনিট নিয়ে কাজ করছি ।আশা করছি ভালভাবে কাজটি সম্পূর্ন হবে।

ইমন বলেন, অনেক চমৎকার একটি গল্পের ওপর ছবিটি নির্মাণ করা হচ্ছে। এতে আমার চরিত্র নিয়ে আমি দারুণ সন্তুষ্ট। এখানে আমরা কয়েকটাদিন শূটিং করবো। তারপর ঢাকায় ফিরবো।

কক্সবাজার থেকে ম্যাসেজে তমা বলেন, পাপ কাহিনী চলচ্চিত্রে আমি একজন নায়িকার চরিত্রে অভিনয় করছি। এখানে বেশ কয়েকদিন শুটিং করবো। তারপর ঢাকায় ফিরে আসবো। আশা করছি ভালোভাবে কাজটি শেষ হবে।

কক্সবাজার থেকে ম্যাসেজে বিপাশা বলেন, পাপ কাহিনী চলচ্চিত্রে আমি একজন নায়িকা। যে কিনা ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠা পাবার জন্য স্ট্রাগল করছে। চরিত্রটিতে অভিনয় করার অনেক সুযোগ রয়েছে। এখানে দুইদিন শুটিং করবো। তারপর ঢাকায় ফিরে আসবো। আশা করছি ভালোভাবে আমাদের কাজটি শেষ হবে।

জানা গেছে, ছবিতে মিডিয়ার অনেক বিষয় তুলে ধরা হবে। এরই মধ্যে ‘পাপ কাহিনি’ ছবিটি নিয়ে শোবিজে ব্যাপক আলোচনা শুরু হয়েছে। বিশেষ করে সেলিব্রেটি অনুষ্ঠান উপস্থাপনার মাধ্যমে ব্যাপক আলোচনায় আসা জয়ের কাছে দর্শকদের প্রত্যাশার পাল্লা বেশ ভারী।

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন