বিনোদন

সুমনার ‘ভালোবাসার আকাশে’

ওপার বাংলার কন্ঠশিল্পী সুমনা সামন্ত মুখার্জীর এ বছরের নতুন চমক ‘ভালোবাসার আকাশে’।এটি একটি আধুনিক বাংলাগানের অ্যালবাম। ৮টি গান দিয়ে সাজানো এই অ্যালবামের ৬টি গানই সুমনার একক কণ্ঠে গাওয়া। ২টি থাকছে ডুয়েট গান। এতে সুমনার সাথে থাকছেন কলকাতার দুইজন কণ্ঠশিল্পী । একটিতে থাকছেন মান্না দে সুযোগ্য শিষ্য বিখ্যাত শিল্পী পল্লব ঘোষ। অ্যালবামটির ৮টি গানই লিখেছেন বাংলাদেশ গীতিকবি কবির মহসিন রেজা ।জানা গেছে, তার লেখা ৪৫টি গান বাংলাদেশ বেতারে ২০ বছর ধরে প্রচারিত হয়েছে।
বিশেষভাবে উল্লেখ্য , ৮টি গান এ সুরারোপ করেছেন ও সঙ্গীত পরিচালনা করেছেন এক সময় এর প্রবাদপ্রতিম সঙ্গীত পরিচালক সলিল চৌধুরী এর শিষ্য বিখ্যাত তাবলাবাদক শ্রী পলাশ দাস । অনেকদিন পর আবার নিজের নতুন বাংলা গানের কাজ নিয়ে ফিরছেন ।
সুমনা জানান, গানগুলো এত সুন্দরভাবে লেখা যে সুরের সাথে মিলেমিশে একাকার হয়ে গেছে।গানগুলোয় কণ্ঠ দিতে পেরে খুবই এ আনন্দিত এবং গর্বিত তিনি ।। সুমনা আশা করেন গানগুলো শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে ।
সুমনা আরও  জানিয়েছেন আগামী পূজোর আগে তার আরো বেশ কয়েকটি গান ও তার মিউজিক ভিডিও প্রকাশ করার জন্য তৈরি হচ্ছেন । কাজগুলো প্রত্যেকটা খুব যত্ন নিয়ে প্রযোজনা সংস্থাগুলো করছেন, যাতে শ্রোতাবন্ধুদের হৃদয় ছুঁয়ে যায়। সুমনা “ভালোবাসার আকাশে ” অ্যালবামটি নিয়ে খুবই আশাবাদী। অ্যালমাটি ঈদে আসছে বলে জানান সুমনা সামন্ত মুখার্জী।
উল্লেখ্য, সুমনা এর আগে বাংলাদেশে বেশ ক’বার এসে বিভিন্ন অনুষ্ঠানে গান গেয়ে গেছেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন