বিনোদন

নাঈম ও রিমার ‘লোভ’

এই প্রথমবার জুটি বেঁধে একটি টেলিছবিতে অভিনয় করেছেন অভিনেতা এফএস নাঈম ও মডেল অভিনেত্রী সাবিনা রিমা। টেলিছবির নাম ‘লোভ’। রচনা ও পরিচালনা করেছেন সহিদ উন নবী।

নির্মাতা সহিদ উন নবী বলেন, দুই ভাই ও তার বউয়ের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘লোভ’। গল্পটাও খুব চমৎকার। আমি যত্ন সহকারে এই টেলিছবিটি বানিয়েছি।আমি এতোটুকু বলতে পারি কাজটা দর্শকরা দেখলে ভাল লাগবেআমার বিশ্বাস, তাতে আমার পরিশ্রম সার্থক হবে।

নাঈম বলেন, সহিদ উন নবীর নির্দেশনায় কাজ করে ভীষণ ভালোলেগেছে। খুব সুন্দর একটি গল্প, পুরো গুছানো একটি ইউনিট। যে কারণে বেশ স্বাচ্ছন্দ্যতা এবং আরাম নিয়ে কাজটি করেছি। মূল কথা দুই ভাই ও তার বউয়ের গল্প একটি ভালো কাজ হয়েছে। আশা করছি ভালোলাগবে দর্শকের।

সাবিনা রিমা বলেন, এখানে নোয়াখালির ভাষা এবং ঢাকার ভাষায় কথা বলেছি। যখন রেগে যাই তখন নোয়াখালির আঞ্চলিক ভাষায় কথা বলি।অন্যসময় শুদ্ধ ভাষা।খুব ভালো লেগেছে কাজটা করে।

তিনি আরও বলেন, আমি খুব কম কাজ করি। লোভ নাটকের গল্প, চরিত্র ভালো লাগায় না করিনি। তাছাড়া নাঈম ভাই অনেক বড় ভালো একজন অভিনেতা। তার সঙ্গে কাজ করে স্বাচ্ছন্দ পেয়েছি।

নাঈম ও সাবিনা রিমা ছাড়াও আরও অভিনয় করেছেন মারজুক রাসেল, শিল্পী সরকার অপু, সান্ত্বনা, পনির প্রমুখ।

‘লোভ’ টেলিছবির শুটিং সম্পন্ন হয়েছে গত ৬ থেকে ৮ মে  ঢাকার কাছেই মেঘবাড়ি রিসোর্টে। নির্মাতা জানান ঈদের আগেই এটি চ্যানেল আইতে প্রচার হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন