বিনোদন

ঝগড়া-আনন্দ-ভালোবাসায় সংসার জীবন কাটছে-মাহিয়া মাহির

পুরো ইন্ডাস্ট্রিকে চমকে দিয়েছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি, হঠাৎ করেই বিয়ের ঘোষণা দিয়ে। প্রথম প্রথম গণমাধ্যমে এই নায়িকার বিয়ের খবর দেখে ভক্ত-পাঠকরা ধরে নিয়েছিলেন হয়তো ‘বিয়ে’ নামের কোনো নতুন ছবিতে কাজ করতে যাচ্ছেন মাহি।

কিন্তু ব্যাপারটা ছিলো সত্যি বিয়ের খবর। গেল ২ বছর এই দিনে অর্থাৎ ২৪ মে, মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর উত্তরাতে মাহির নিজের বাসায় কাবিননামা সম্পন্ন হয়। পাত্র পারভেজ মাহমুদ। ডাকনাম অপু। যুক্তরাজ্য থেকে কম্পিউটার প্রকৌশল নিয়ে পড়ালেখা করে এসেছেন। যুক্ত হয়েছেন সিলেট শহরে নিজেদের পারিবারিক ব্যবসায়। দুই পরিবারের সম্মতিক্রমে পারিবারিকভাবেই এই বিয়ে হয়েছিলো।

গুঞ্জন উঠেছে স্বামী অপুর সঙ্গে সম্পর্কটা খুব একটা ভালো যাচ্ছে না। সাম্প্রতি তিনি ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন। স্ট্যাটাসে মাহি লিখেছেন, “দুইটা বছর অনেক সহ্য করেছি, আর না।” এই পর্যন্ত পড়ে থেকে গেলে মনে হবে বিয়ের দুই বছরের মাথায় মাহির সংসারও ভাঙছে। কিন্তু পুরোটা পড়লে মনে হবে তারা সুখেই আছেন।মাহি বলেন, আজকে আমি, ‘স্যরি আমরা’, আমাদের বিবাহিত জীবনের তৃতীয় বছরে পা দিবো।

স্বামী পারভেজ মাহমুদ অপুকে উদ্দেশ্য করে মাহি বলেন, কান খুলে শুনে রাখো। আজকে থেকে আমাকে একা একা আর যেনো ঝগড়া করতে না হয়। যখনি আমি ক্ষেপে যাব, তুমিও আমার উপর ক্ষেপে যাবা।আর আমরা ঝগড়া শুরু করে দিবো। কী, মজাটাই-না হবে, দুইজন মিলে ঝগড়া করবো। কাপড়-চোপড়, চিরুনি, পারফিউমের বোতল, ঝাড়ু আরও কত কী! ছুঁড়াছুঁড়ি করবো, ওয়াও!

এই নায়িকা আরও বলেন, আর যদি ঝগড়া না করে চুপচাপ থেকে শুধু আমার চিল্লাচিল্লি শোনো, তবে যা যা ছুঁড়ে মারবো সবকিছু ক্যাচ ধরো।

তাহলে ২ মিনিট পরে যখন মাথা ঠান্ডা হবে তখন আর আই লাভ ইউ বলবো না, এক্কেবারে খামচি মারবো। মনে থাকে যেনো।

নায়িকা মাহির এমন ফেসবুক স্ট্যাটাসের পর অনেকেই হয়তো বুঝে যাবেন স্বামীর সঙ্গে বেশ ভালোয় দাম্পত্যজীবন উদযাপন করছেন তিনি। ঝগড়া-আনন্দ-ভালোবাসায় সংসার জীবন কাটছে এই তারকার।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন