বিনোদন

দ্বিতীয় গানও ‘হিট’ সিয়াম-পূজার

নির্মাণের শুরু থেকেই আলোচনায় রয়েছে ‘পোড়ামন ২’ সিনেমাটি। বিশেষ করে সিনেমার পোস্টার, টিজার এবংকিছু দিন আগে গান প্রকাশের পর রীতিমত ঝড় ওঠেছে। তারই ধারাবাহিকতায় সর্বশেষ গেছে কাল মুক্তি পেল এই ছবিরই দ্বিতীয় গান ” ওহে শ্যাম”।

গানটি ইউটিউবে ছাড়ার পরপরই ব্যাপক সাড়া ফেলে।দর্শকরা এই গানটা বেশ পছন্দ করেছেন। বিশেষ করে সিয়াম-পূজার রসায়ন। গানটি দেখে দর্শকরা তাঁদের উচ্ছ্বাস প্রকাশ করেছেন মন্তব্যের ঘরে।রিলিজের ১দিন যেতেই এর মধ্যেই গানটা দেখেছেন প্রায় ৫ লাখ দর্শক!

ও হে শ্যাম’-এর কথা লিখেছেন পালাগানের জনপ্রিয় ব্যক্তিত্ব শাহ আলম সরকার। ইমন সাহার সুর-সংগীতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও কনা। কোরিওগ্রাফি করেছেন ভারতের জয়েস প্রধান।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ইউটিউবে গানটির বর্ণনা দেওয়া হচ্ছে এভাবে, গ্রামের উৎসব দেখেছেন? জীবনানন্দের রূপসী বাংলা দেখেছেন? না দেখে থাকলে, দেখুন কত সুন্দর আমাদের এই দেশ! আছে সবুজ প্রান্তর আর নীলের খেলা, যা আপনার চোখ ও মনকে শান্তি দিবে। সাথে গ্রাম বাংলার মিষ্টি মধুর গান।

ছবিটিতে সিয়াম-পূজা ছাড়াও অভিনয় করছেন বাপ্পারাজ, ফজলুর রহমান বাবু, আনোয়ারা।রায়হান রাফি পরিচালিত, জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত “পোড়ামন ২” আগামী ঈদে মুক্তি পেতে যাচ্ছে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন