জাতীয়প্রধান সংবাদ

প্রমাণ হলে বদিকেও ছাড় নয়-সেতুমন্ত্রী

সরকার সারাদেশে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কক্সবাজারের এমপি বদির বিরুদ্ধে মাদকের অভিযোগ প্রমাণিত হলে তাকেও ছাড় দেয়া হবে না। যেমন বদির বেয়াই ছাড় পায়নি ঠিক তেমনি আওয়ামী লীগ, বিএনপি যে দলেরই হোক কেউ রেহাই পাবে না।

শনিবার দুপুরে আশুলিয়ার বাইপাইল বাসস্ট্যান্ড এলাকার আব্দুল্লাহপুর ও নবীনগর চন্দ্রা মহাসড়কের সার্বিক পরিস্থিতি পরিদর্শনে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন মন্ত্রী।

ওবায়দুল কাদের আরও বলেন, মাদকের বিরুদ্ধে সর্বাত্মক অভিযান শুরু করেছে র‌্যাব এবং পুলিশ। এই অভিযানে একটি রাজনৈতিক মহল খুশি হতে না পারলেও দেশের মানুষ খুশি।

তিনি আরো বলেন, আজ এদেশের তরুণ সমাজ মাদকের কারণে নষ্ট হয়ে যাচ্ছে। মিয়ানমার থেকে রোহিঙ্গারা স্রোতের মত দেশে ঢুকছে। পাড়া মহল্লায় সুনামির মত মাদক ঢুকছে। এই অবস্থায় জনগণ একটি অভিযান চেয়েছে।

বন্দুকযুদ্ধ প্রসঙ্গে, মন্ত্রী বলেন, মাদক ব্যবসায়ীদের সঙ্গে অস্ত্র থাকে। পুলিশ ও র‌্যাব যখন তাদের নিয়ে মাদক উদ্ধারে যায় তখন মাদক ব্যবসায়ীরা গুলি করে। ঠিক তখনই আইন শৃঙ্খলা বাহিনীও আত্মরক্ষার্থে গুলি চালায়

মন্ত্রীর সঙ্গে এসময় আরো উপস্থিত ছিলেন-সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাসেল হাসান, আশুলিয়া থানা যুবলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন খাঁন প্রমুখ।

উল্লেখ্য, ২৫ মে কক্সবাজার মেরিনড্রাইভ সড়ক থেকে আকতার কামাল (৪১) নামে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। মেরিনড্রাইভ সড়কের দরিয়ানগর ২ নাম্বার ব্রিজ এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশের পাশে এক হাজার পিস ইয়াবা, ১টি এলজি ও ৪ রাউন্ড গুলি পড়ে ছিল।

স্থানীয়রা জানান, লাশটি টেকনাফের ক্ষমতাসীন আওয়ামী লীগ দলীয় এমপি আব্দুর রহমান বদির বড় বোন শামসুন্নাহারের দেবর এবং টেকনাফের সাবরাং ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন