বিনোদন

২৯ জুন কলকাতার বিভিন্ন প্রেক্ষাগৃহে প্রিয়াঙ্কা অভিনীত চলচ্চিত্র “আলেয়া”

আগামী শুক্রবার ২৯ জুন কলকাতার বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ড. হুমায়ুন কবীর পরিচালিত চলচ্চিত্র “আলেয়া” । আলেয়ার চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকে আর পুলিশ অফিসারে চরিত্রে অভিনয় করছেন তনুশ্রী চক্রবর্তী।

ছবির কেন্দ্রবিন্দুতে রয়েছে, একটি রহস্যজনক মৃত্যুর তদন্ত। হঠাৎ করেই মারা যায় একটি মেয়ে। তার মৃত্যুর তদন্ত শুরু করে এক সিনিয়র পুলিশ অফিসার। মেয়েটি তার শৈশবের বন্ধু। নাম আলেয়া। গড়াতে থাকে ছবির চিত্রনাট্য, ঘুরতে থাকে মোড়।

হুমায়ূন কবীর জানান , সময় বদলিয়েছে। কিন্তু সমাজে মেয়েদের উপর হতে থাকা অত্যাচার এবং কিছু প্রাচীন প্রথা এখনও বদলায়নি। কিন্তু কেন? এই প্রশ্নই বারবার উঠে এসেছে আমার ছবি জুড়ে। আমার কর্মজীবনের নানা অভিজ্ঞতা থেকেই তৈরি এই ছবি।

‘আলেয়া’র ক্রিয়েটিভ ডিরেক্টর পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। মিউজিক করেছেন স্যাভি। প্রিয়াঙ্কা, তনুশ্রীর পাশাপাশি রয়েছেন সায়নী, দেবশংকর হালদার।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন