বিনোদন

শুক্রবার আরটিভিতে সজল-প্রভার ‘অভিমান খুনসুটি’

ভালোবাসায় অভিমান আর খুনসুটি তো থাকবেই। এমনই একটি নাটক ‘অভিমান খুনসুটি’। যার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছে একটি বিড়াল। এই নাটকে আছেন আবদুন নূর সজল ও সাদিয়া জাহান প্রভা। নাইস নূরের রচনায় নাটকটি পরিচালনা করেছেন তপু খান। নাটকটিতে আরও অভিনয় করেছেন পাভেল ইসলাম ও শিশুশিল্পী সারগাম।

নাটকটির গল্পে দেখা যাবে,বিয়ের আগে প্রিয়ন্তী ও শুভ বন্ধু ছিল। একই সঙ্গে তারা পড়াশোনা করত। বন্ধুত্ব থাকলেও তাদের মধ্যে প্রেম হয়নি। ঘটনাচক্রে শুভ-প্রিয়ন্তীর বিয়ে হয়।বিয়ের একদিন পর থেকে তাদের মাঝে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়। প্রিয়ন্তীর পোষা একটা বিড়াল থাকে। সারাক্ষণ সেই বিড়ালকে আদর করতে থাকে প্রিয়ন্তী। আর এটাই সহ্য হয় না শুভর।বিড়ালকে ফেলে দেয়ার অনেক ফন্দি করে শুভ।প্রিয়ন্তী এটা টের পায়।

প্রিয়ন্তী যৌথ পরিবার অনেক পছন্দ করে এবং শ্বশুর-শাশুড়ির সঙ্গে গল্প করতে খুব পছন্দ করে। শুভ ভাবে তার ভালোবাসা শেয়ার হয়ে যাচ্ছে। অন্যদিকে প্রিয়ন্তী বিয়ের পরও বান্ধবীদের অনেক গুরুত্ব দেয়। সারাক্ষণ বান্ধবীদের সঙ্গে ফোনে কথা বলে। এটাও সহ্য হয় না শুভর।এই নিয়ে এগিয়ে যায় গল্প। নাটকটিতে প্রিয়ন্তী ও শুভ চরিত্রে যথাক্রমে প্রভা ও সজল।

একজন দম্পতির সংসারের গল্প নিয়ে নাটকটি নির্মিত হয় বলে জানান পরিচালক তপু খান। নাটকটিতে অভিনয়ের অভিজ্ঞতা নিয়ে প্রভা বলেন, এই  গল্পের অন্যতম চরিত্র একটা বিড়াল। তার চরিত্রের নাম নিমো। আমি নিমো ছাড়া কিছুই বুঝতে চাই না। বিয়ের পর নিমোকে নিয়ে আমার  হাজবেন্ডের সঙ্গে খুনসুটি লেগেই  থাকে। যে মেয়েরা পোষা প্রাণী পছন্দ করে তাঁদের জন্যই ‘অভিমান খুনসুটি’ নাটক।

অভিনেতা  আবদুন নূর সজল বলেন,নাটকটিতে কাজ করে অনেক ভালো লেগেছে। গল্প ও নির্মাণশৈলী চমৎকার ছিল।

‘অভিমান খুনসুটি’ নাটকটি আরটিভিতে প্রচার হবে ২৯ জুন, শুক্রবার রাত ৮টায়।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন