বিনোদন

আসছে ২৭ জুলাই ফেরদৌস-নিঝুম রুবিনার ‘মেঘকন্যা’

দীর্ঘ সময় পর মুক্তি পাচ্ছে ফেরদৌস ও নিঝুম রুবিনা অভিনীত ‘মেঘকন্যা’ ছবিটি। সবকিছু ঠিক থাকলে আগামী ২৭ জুলাই ছবিটি মুক্তি পাবে। ২০১৫ সালের নভেম্বর মাসে ‘মেঘকন্যা’ ছবির শুটিং হয়েছিল।

নিঝুম রুবিনা বলেন,  লম্বা সময় পর মুক্তির ফলে কোনো প্রভাব পড়বে বলে আমি মনে করি না। এই ছবিটা যদি আরও পরে মুক্তি পায় তাও অসুবিধা হবে মনে করি না। কারণ এটা গল্পপ্রধান ছবি।এ ছবিটি নিয়ে আমি অনেক শ্রম ব্যয় করেছি। আমার বিশ্বাস কাজটি সবার ভালো লাগবে।

ফেরদৌস বলেন, মেঘকন্যা ভালো গল্পের ছবি। নিঝুম রুবিনার সঙ্গে এটি আমার তৃতীয় কাজ। তার সঙ্গে কাজ করে মনে হয়েছে নতুনদের মধ্যে সে সম্ভাবনাময়ী। মনোযোগ দিয়ে কাজ করলে সে অনেকদূর যেতে পারবে।

পরিচালক মিনহাজ অভি বলেন, মেঘকন্যা দেখলে সমাজের প্রতিটি মানুষ নিজেকে খুঁজে পাবেন। ছবি শেষ পর্যন্ত দেখলে দর্শক একটা বড় ধাক্কা খাবেন।

ফেরদৌস-নিঝুম রুবিনার ছাড়াও এই ছবিতে আরও অভিনয় করেছেন সুচরিতা, শম্পা হাসনাইন, ঋদ্ধ প্রমুখ। ছবির চিত্রগ্রহণ করেছেন কিংবদন্তি চিত্রগ্রাহক মাহফুজুর রহমান। প্রযোজনা করেছেন এ জেড এম জাহাঙ্গীর কবির। জয়া মিডিয়ার ব্যানারে নির্মিত এই ছবির সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন। নৃত্য পরিচালনা করেছেন মাসুম বাবুল।

 

দেশরির্পোট/জেড/আর/আই


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন