বিনোদন

শ্যামল-উর্মিলার ‘মোহমায়া’

ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী শ্যামল মাওলা ঊর্মিলা একসঙ্গেমোহমায়ানামের  নাটকের শুটিং করলেন এই নাটকটির গুরুত্বপূর্ণ আরো একটি চরিত্রে অভিনয় করছেন এফ এস নাঈম। কারুকাজ প্রোডাকশনের ব্যানারে  নাটকটি নির্মাণ করছেন আর কে সরকার। গত শুক্রবার ২০ জুলাই থেকে রাজধানী উত্তরাসহ বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং হয়েছে। নাটকটির গল্প লিখেছেন শুভ্র সরখেল। আবহ সংগীত করেছেন শান।

নাটকটির গল্পে দেখা যাবে, জয় একজন সাইক্রিয়াটিস্ট আর মিতু জয়ের স্ত্রী। মিতু বেশ ধৈর্যশীল, শান্ত স্বভাবের ও মিষ্টি একটি মেয়ে। তারা দুজন স্বাভাবিক দাম্পত্য জীবন-যাপন করতে থাকে। মিতুর প্রতিটি ব্যাপারই জয় গুরুত্ব দেয়। মিতুও জয়ের সাথে তার সম্পর্কের ব্যাপারে খুব সচেতন। হঠাৎ হাসান নামের এক মানসিক রোগী জয়ের কাছে আসে। জয় হাসানের চিকিৎসা করতে থাকে। চিকিৎসা চলাকালীন জয় ও হাসানের মাঝে এক ধরনের ঘনিষ্ঠতা তৈরি হয়। হাসান আসার কারণে জয় ও মিতুর দাম্পত্য জীবনে একটি অজানা গল্পের সূত্রপাত ঘটে।

শ্যামল মাওলা বলেন, নাটকটির গল্প খুবই চমৎকার। যখন গল্পটি আমি পড়ি মনে হয়েছে বর্তমান সময়ের গতানুগতিক ধারার চেয়ে ভিন্ন কিছু দর্শক উপভোগ করতে পারবে। আর কে সরকার নতুন পরিচালক সেটা কাজ করতে এসে একবারের জন্যও মনে হয়নি। আর এর আগে যে প্রোডাকশন হাউজে ছিল সেখানেও বেশ কয়েকটি কাজ একসাথে করেছি যার ফলে একসাথে কাজ করতেও ভালো লাগছে।

ঊর্মিলা শ্রাবন্তী কর বলেন, নাটকটির গল্পটা অসাধারণ। পরিচালকও খুব যত্ন নিয়ে কাজটি করছেন।তবে শ্যামল ভাইয়ার সঙ্গে কাজের অভিজ্ঞতা সবসময় চমৎকার। পুরো টিমের সাথে কাজ করে ভালো লাগছে।

নাঈম জানান, নাটক একজন মানসিক রোগীর অনুভূতি তুলে ধরা হয়েছে।দর্শকদের কথা চিন্তা করেই নাটকটি সাজানো হয়েছে। দর্শকরা ভালো একটা কাজ দেখতে পাবে।

নাটকটিতে শ্যামল মাওলা, এফ এস নাঈম ঊর্মিলা শ্রাবন্তী কর ছাড়াও অভিনয় করছেন সুস্মিতা দত্ত, রিয়া চৌধুরী প্রমুখ।

নাটকটি আসন্ন ঈদুল আজহায় একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন