বিনোদন

নিশো-তিশার একটি পূর্ণদৈর্ঘ্য প্রেম

আফরান নিশো ও তানজিন তিশা এই প্রজন্মের আলোচিত অভিনয়শিল্পী । ইতিমধ্যে তারা কয়েকটি নাটকে জুটি বেঁধে বেশ প্রশংসিত হয়েছেন। এবার আগামী ঈদের জন্য তুহিন হোসেনের নির্দেশনায় একটি নাটকে অভিনয় করলেন। নাটকের নাম ‘একটি পূর্ণদৈর্ঘ্য প্রেম’ নাটকটি রচনা করেছের সারোয়ার রেজা জিমি।

গত ২০ ও ২১ জুলাই রাজধানীর উত্তরা, তিনশো ফুট এলাকার বিভিন্ন লোকেশনে এর দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। নাটকটিতে নিশো সোহান চরিত্রে এবং তানজিন তিশা নবনীতা চরিত্রে অভিনয় করেছেন।

তুহিন হোসেন বলেন, দীর্ঘদিন প্রেম করলে প্রেমিক-প্রেমিকা দু’জনেরই ভালো মন্দ একসময় প্রকাশ হবেই। সেই ভালোটুকুকে গ্রহণ করে খারাপটুকুকে মেনে নিয়েই জীবনকে এগিয়ে নিতে হয়। এটাই মূলত এই নাটকের মূল বিষয়বস্তু।

নিশো বলেন, একটি পূণ্যদৈর্ঘ্য প্রেম নাটকটির নির্মাণ বেশ ভালো হয়েছে। তুহিন সবসময়ই বেশ পরিচ্ছন্ন কাজ করে। নির্মাণের ক্ষেত্রে তারমধ্যে কোনরকম বাড়াবাড়ি নেই। সবসময়ই আন্তরিকতা নিয়ে যত্ন দিয়ে কাজটি নির্মাণ করার চেষ্টা করে। এই নাটকটির নির্মাণের ক্ষেত্রেও তাই হয়েছে। আর তিশা অভিনয়ে আগের চেয়ে আরো বেশি সিরিয়াস হয়েছে। একজন সত্যিকারের অভিনেত্রী হয়ে উঠারই চেষ্টা করছে তিশা। তার এই আগ্রহকে সাধুবাদ জানাই।

তিশা বলেন, তিশা বলেন, তুহিন ভাইয়ের সঙ্গে আমার দীর্ঘদিনের পরিচয়। তিনি এর আগে আমাকে বেশ কয়েকটি নাটকে কাজ করার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু ব্যাটে বলে মিলেনি। তবে এর আগে প্রথম তার নির্দেশনায় কাজ করেছি ‘এক বৈশাখে’নাটকে। ঐ নাটকে আমার সহশিল্পী হিসেবে ছিলেন আফরান নিশো ভাই, এই নাটকে তিনিআছেন। তারসঙ্গে অভিনয় করতে আমার ভালো লাগে। শুটিং-এর সময় বেশ সহযোগিতা করেন। সবমিলিয়ে আশা করছি একটি পূর্ণদৈর্ঘ্য প্রেম খুব ভালো একটি কাজ হবে।

নির্মাতা সূত্রে জানান ‘একটি পূর্ণ্যদৈর্ঘ্য প্রেম’ আসছে কোরবানীর ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন