বিনোদন

মর্মা‌ন্তিক গল্পের নাটকে শ্যামল মাওলা ও ঈশানা

আসছে ঈদের একটি নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা শ্যামল মাওলা ও ঈশানা। নাটকের নাম ‘প্রতিসরন’।নাটকটি পরিচালনা করেছেন কিন্নর তানিম।সোমবার রাজধানীর মিরপুরে নাটকটির শুটিং শেষ হয়।

সদ্য বিবাহিত তারা। দুজন দুজনকে ভীষণ ভালোবাসেন। দুজনের একটা স্পেশাল দিনে স্বামী তার স্ত্রীকে একটা বিশেষ জিনিস গিফট করতে চায়। কিন্তু গিফটটা কিনে আনার পর সেটা ছিনতাই হয়ে যায়। আর সেটাকে আনতে গিয়েই স্ত্রীর মৃত্যু হয়। এমনই মর্মা‌ন্তিক গল্পের একটি নাটক ‘প্রতিসরণ’।

ঈশানা ব‌লেন, ঈদের সময়টা আমাদের কাজের চাপটা একটু বেশি। তবে কাজের মানের ক্ষেত্রে আপস করি না। পছন্দসই গল্প ও চরিত্র হলেই কাজটা করি। এ নাটকটিও তেমনই। খুবই সুন্দর একটা গল্প। এ গল্পে ছিনতাইয়ের কবলে পড়ে আমি মারা যাই।

শ্যামল বলেন, প্রতিসরণ নাটকের কাহিনীটা নবদম্পতিকে ঘিরে। কারও ক্ষতি করলে যে , সেটা যে আবার নিজের সাথে ঘটে এমনই একটা গল্প। কাজটা করে খুব ভালো লেগেছে।

এ নাটকে শ্যামল-ঈশানা ছাড়াও আরও অভিনয় করেছেন অবাক রায়হান ও তানহা প্রমুখ। আসছে ঈদে কোনো একটি বেসরকারি চ্যানেলে নাটকটি প্রচার হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন