শিক্ষা-ক্যাম্পাস

প্রেমের প্রস্তাব নিয়ে জবি ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক ছাত্রীকে দু’জনের প্রেমিকা দাবি করা নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে জড়ানোর খবর পাওয়া গিয়েছে। এতে কমপক্ষে ৫ জন আহত হয়েছেন। বুধবার বিকেলে প্রেমিকা নিয়ে বিরোধের জেরে জবি ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

জানা যায়, এক মেয়ের সঙ্গে ছাত্রলীগ জবি শাখার সভাপতি গ্রুপের কর্মী শরীফুল ইসলাম শিমুল (১১তম ব্যাচ) এবং সাধারণ সম্পাদক গ্রুপের কর্মী আশিকুর রহমান আশিকের (১২তম ব্যাচ) প্রেমের সম্পর্ক গড়ে ওঠা নিয়ে বিরোধ থেকে সংঘর্ষে জড়িয়ে পড়ে ২ পক্ষ। সংঘর্ষে আহত হন উল্লেখিত ২ প্রেমিকসহ ছাত্রলীগ কর্মী নাইমুর রহমান নাবিল, নুরে আলম ও কৌনিক। সংঘর্ষের পর পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ প্রসঙ্গে জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. নুর মোহাম্মদ বলেন, লিখিত অভিযোগ দিলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

কোতয়ালি থানার ওসি মশিউর রহমান বলেন, ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পক্ষের কর্মীদের মাঝে মারামারির ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

দেশরির্পোট/এএইচ

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন