শিক্ষা-ক্যাম্পাস

সিদ্ধেশ্বরী গার্লস কলেজে চলছে ‘ক্লাসের ফাঁকে বইমেলা’

দীপংকর দীপক ♦

রাজধানীর সিদ্ধেশ্বরী গার্লস কলেজ ক্যাম্পাসে গতকাল শনিবার থেকে শুরু হয়েছে তিনদিনের ‘ক্লাসের ফাঁকে বইমেলা’। এ বইমেলায় দেশের শীর্ষস্থানীয় ২৫টি প্রকাশনা সংস্থা অংশগ্রহণ করছে। তিন দিনব্যাপী এ বইমেলা চলবে ৩০ জুলাই পর্যন্ত। প্রতিদিন সকাল নয়টা থেকে বিকেল চারটা পর্যন্ত মেলা বসছে।

শনিবার বইমেলা উদ্বোধন করেন জাতীয় অধ্যাপক ড. রফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি সৈয়দ ইশতিয়াক রেজা ও কথাসাহিত্যিক মোশতাক আহমেদ। সিদ্ধেশ্বরী গার্লস কলেজের গভর্নিং বডির সভাপতি এসএম মাহমুদের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন আহমদ পাবলিকেশন্সের কর্ণধার মেজবাহউদ্দিন আহমদ।

জাতীয় অধ্যাপক ড. রফিকুল ইসলাম বলেন, ‘এ প্রতিষ্ঠানে বইমেলার আয়োজন করা হয়েছে। এটি সত্যিই প্রশংসনীয় উদ্যোগ।’ তিনি আরো বলেন, ভাষা বিকৃতির প্রধান মাধ্যম ফেসবুক। এজন্য নবীন শিক্ষার্থীদের বেশি বেশি বই পড়ার পাশাপাশি এ বিষয়ে সচেতন হওয়ার আহ্বান জানান।

 

 

দেশরির্পোট/জেড/আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন