বিনোদন

তাহসান ও তিশার ‘একটু হাসো’

আসছে ঈদের জন্য সদ্য নির্মিত হলো নাটক ‘একটু হাসো’। টম ক্রিয়েশনস প্রযোজিত বিশেষ এই নাটকটির গল্প, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মাবরুর রশিদ বান্নাহ্।  এই নাটকের প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন তাহসান খান ও নুসরাত ইমরোজ তিশা।

রোমান্টিক গল্পে সাজানো বিশেষ নাটকটিতে দেখা যাবে, তিশার বাবা ব্যবসায় বড় ধরনের লস করেন। এরপর স্ট্রোক করে প্যারালাইজড। তাদের সংসারে শুরু হয় অর্থনৈতিক টানাপড়েন। একটা সময় তিশাকে বিয়ে দেওয়ার চিন্তা করেন তার বাবা-মা। তারা মনে করেন এমন একটা ছেলের সঙ্গে বিয়ে দিতে হবে, যে তাদের পরিবারের দায়িত্ব নিতে পারবে। বিয়ে ঠিক হয় বাবার বন্ধুর ছেলে ফারহানের সঙ্গে। পরিবারের কথা ভেবে সম্মত হন তিশা। বিয়ের আগে বাইরে দেখা করেন হবু স্বামী-স্ত্রী। কিন্তু ফারহানের কিছু আচরণ ও ভাবনা মেনে নিতে কষ্ট হয় তিশার। চলতি পথে একই দিন দেখা হয় কুরিয়ার সার্ভিসে চাকরি করা সাদামাটা তাহসানের সঙ্গে। বদলে যেতে থাকে তিশার বিয়ের সিদ্ধান্ত। অবশেষে অনেক নাটকীয়তা শেষে একদিন সব ভুলে তাহসানের কুরিয়ার-বাইকে চেপে বসেন তিশা, নতুন গন্তব্যের স্বপ্ন নিয়ে। আর এভাবেই এগুতে থাকে নাটকটি।

নির্মাতা জানান, নাটকটি প্রচার হবে ঈদের ৫ম দিন রাত ৭টা ৫৫ মিনিট থেকে বাংলাভিশনে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন