বিনোদন

নিশো-তিশার `বিশ্বাস’

ছোটপর্দার এ সময়ের জনপ্রিয় অভিনয়শিল্পী আফরান নিশো ও তানজিন তিশা। ঈদ উপলক্ষে তারা একটি নাটকে কাজ করেছেন। নাটকের নাম বিশ্বাস। এটি রচনা ও পরিচালনা করেছেন সুমন আনোয়ার।

গল্পে দেখা যাবে, লতার বিয়ের দুই বছর পরে হঠাৎ তার ড্রয়িং রুমে তার পুরোনো প্রেমিক বসে হাজির । তখনি লতার স্বামী অফিস থেকে বাড়ি ফিরছিলো । ড্রয়িং রুমে বসা পুরোনো প্রেমিককে দেখে লতার স্বামী আনিস জানতে চায় ছেলেটি কে? লতা জানায় ছেলেটি তার পুরোনো প্রেমিক। কেনো এত বছর পর ছেলেটি দেখা করতে এসেছে,লতা সেটা জানে না । লতার স্বামী আনিস বিষয়টাতে বিরক্ত হয়। লতাকে বলে আনিস কি জন্য ছেলেটা এসেছে সেটা জানো? আর ওকে বাসা থেকে বিদায় করো।কিন্তু লতা যখন পুরোনো প্রেমিকের সাথে কথা বলতে আসে,তখন ছেলেটা শুধু লতাকেই দেখতে আসছে বলেই চলে যায়। এই লতা আর আনিসকে নিয়ে শুরু হয় চরম দাম্পত্য কলহ।আনিস জানতে চায়, না ছেলেটার সাথে যেতে চায়। লতা কিছু না জানিয়ে আনিসের কাছে সময় নেয়। তারপর লতা একদিন ছেলেটার সাথে দেখা করতে যায়। গিয়ে জানতে পারে, তিন দিন আগে ছেলেটি মারা গেছে। তার জন্য একটা চিঠি রেখে গেছে। হৃদয় ছোঁয়া এই গল্পের নাটকটি এরপর কী জানতে হলে অপেক্ষা করতে হবে ঈদুল আজহা পর্যন্ত।

ঈদ উপলক্ষ্যে নির্মিত এ নাটকটি কোন একটি বেসরকারি চ্যানেলে প্রচার করা হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন