বিনোদন

ঈদে দুই চমক নিয়ে সোহাগ মাসুদ

বিনোদন প্রতিবেদক: আসন্ন ঈদে একুশে টেলিভিশনের সাতদিনব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে সাত পর্বের বিশেষ সেলিব্রেটি টক শো ‘তারকার হাট’। সোনিয়া হোসেনের উপস্থাপনায় ঈদের দিন থেকে সপ্তমদিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬টা ১০ মিনিটে অনুষ্ঠানটি প্রচার হবে। এছাড়া ঈদের দিন থেকে সপ্তমদিন পর্যন্ত প্রতিদিন রাত ১২টায় একুশে টেলিভিশনের স্টুডিও থেকে সরাসরি সম্প্রচার হবে তারকা শিল্পীদের নিয়ে ‌’ফোনো লাইভ স্টুডিও কনসার্ট’। দুটি অনুষ্ঠান-ই প্রযোজনা করছেন সোহাগ মাসুদ।

সেলিব্রেটি অনুষ্ঠান ‘তারকার হাটে’ ঈদের দিন অতিথি হিসেবে থাকবেন নীরব, ইমন ও তমা মীর্জা, দ্বিতীয় দিন থাকবেন সিয়াম, নাবিলা ও বিদ্যা সিনহা মীম, তৃতীয় দিন থাকবেন ইমরান, পড়শী ও মিনার, চতুর্থদিন থাকবেন তানিয়া আহমেদ, মারিয়া নূর ও সালমান মুক্তাদির, পঞ্চম দিন থাকবেন আজরা, রুমা ও বুলবুল টুম্পা, ষষ্ঠদিন থাকবেন জোভান, আইরিন ও নোভা এবং সপ্তম দিন থাকবেন ফারুক আহমেদ, কচি খন্দকার ও ম ম মোর্শেদ। অনুষ্ঠানে অতিথিরা স্মৃতিচারণার পাশাপাশি বিভিন্ন ছোট ছোট গেমসে অংশ নিবেন।

এদিকে স্বাগতার উপস্থাপনায় ফোনো লাইভ স্টুডিও কনসার্টে ঈদের দিন সঙ্গীত পরিবেশন করবেন অাঁখি আলমগীর, দ্বিতীয় দিন থাকবেন জনপ্রিয় ব্যান্ড অবসকিউর, তৃতীয় দিন থাকবেন সামিনা চৌধুরী, চতুর্থ দিন থাকবেন ব্যান্ড জলের গান, পঞ্চম দিন থাকবেন ফকির সাহবুদ্দিন, ষষ্ঠদিন থাকবেন ডলি সায়ন্তনী এবং সপ্তম দিন সঙ্গীত পরিবশন করবেন কুমার বিশ্বজিৎ।
অনুষ্ঠান দুটি সম্পর্কে প্রযোজক সোহাগ মাসুদ বলেন, ‘বিগত বছরের মত এ বছরও দর্শকদের ভিন্ন কিছু উপহার দেবো।

 

তারকার হাট অনুষ্ঠানটিতে মোট ২১ জন সেলিব্রেটি অংশ নিয়েছেন। আর ফোনো লাইভ স্টুডিও কনসার্টে বরাবরের মতোই দর্শক পছন্দ মাথায় রেখে শিল্পী নির্বাচন করেছি। আশা করছি, এবারের ঈদে ইটিভিতে দর্শকরা ভিন্ন মাত্রার অনুষ্ঠান দেখবেন।’
উল্লেখ্য, সোহাগ মাসুদ এর আগে বাংলাদেশের দুই তারকা সাকিব আল হাসান ও শাকিব খানকে নিয়ে ‘সাকিব বনাম শাকিব’ অনুষ্ঠানটি নির্মাণ করেন। এ ছাড়া নিয়মিত পাঁচটি সাপ্তাহিক অনুষ্ঠান নির্মান করছেন তিনি। এর মধ্যে রয়েছে মিডিয়ার তারকা দম্পত্তি নিয়ে নির্মিত সরাসরি অনুষ্ঠান ‘সিম্পল লাভ স্টোরি’ ও স্বাক্ষাতকারভিত্তিক অনুষ্ঠান ‘উইথ নাজিম জয়’।

 

 

দেশরির্পোট/এসআর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন