বিনোদন

শুভ মিমের নতুন সিনেমা ‘সাপলুডু’

অনেক দিন পরে আবারও নতুন  একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম। ছবির নাম ‘সাপলুডু’। এর আগে মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘তারকাঁটা’ সিনেমায় জুটি বেঁধেছিলেন তারা। আর ‘সাপলুডু’ সিনেমাটি পরিচালনা করবেন নাট্যনির্মাতা গোলাম সোহরাব দোদুল। কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই।  ছবিতে বেশ কিছু চমক নিয়ে হাজির হতে যাচ্ছেন নির্মাতা। থাকবে শিল্পী নির্বাচনে তারকাবহুল একটি তালিকা।

তবে গতকাল রোববার বিকেলে এই ছবির নায়ক হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন আরিফিন শুভ, চুক্তিবদ্ধ হয়েছেন নায়িকা মিম।

পরিচালক জানান,  একটি তারকাবহুল ছবি হতে যাচ্ছে এটি। আপাতত নাম রাখা হয়েছে ‘সাপলুডু’। দেশীয় চলচ্চিত্রে অ্যাকশন থ্রিলার গল্পের ছবি কম নির্মাণ হয়ে থাকে। তাইতো গল্প ও নির্মাণে নতুন চমক রাখার চেষ্টা থাকবে। আর এটা আমার পরিচালিত প্রথম কোনও চলচ্চিত্র। ফলে প্রস্তুতি ভালো ভাবেই নিচ্ছি।

তিনি আরও জানান, মিম ও শুভকে একসঙ্গে অভিনয়ের জন্য জুটি করে আমি আনন্দিত। কারন দুই তারকাই দর্শকের কাছে জনপ্রিয়। পর্দায় তাদের রসায়ন দর্শক দারুণ ভাবে উপভোগ করবে বলে আশা করছি।

মিম জানান, ছবির গল্পটি অনেক ভালো লেগেছে আমার। আমার চরিত্রেও অনেক চ্যালেঞ্জ আছে, ভালো কাজের সুযোগ আছে। গতকালই ছবিটির জন্য ‍চুক্তিবদ্ধ হয়েছি। মজার ব্যাপার হলো আমি ও শুভ ছাড়া আরও অনেক গুণী শিল্পীরা অভিনয় করবেন এই সিনেমাতে। আমার বিশ্বাস একটা খুব ভালো সিনেমা পেতে যাচ্ছি আমরা।

জানা গেছে, সবকিছু ঠিক থাকলে চলতি বছরের অক্টোবরে নতুন এই ছবিটির শুটিং শুরু হবে। শুটিংয়ের জন্যে বেছে নেয়া হয়েছে ঢাকা, বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারের বেশ কিছু লোকেশন।

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন