বিনোদন

বিকিনি পরে ফের সমালোচনার মুখে কারিনা

সাইফ, তৈমুরকে নিয়ে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন কারিনা কাপুর খান। নবাব-বেগমের সঙ্গে মালদ্বীপে এবার তাঁদের সঙ্গী হয়েছেন সোহা আলি খান, কুণাল খেমু এবং ছোট্ট ইনায়া নাউমি খেমু। আর সবাই মিলে যখন ‘পুল টাইম’ কাটাচ্ছেন মালদ্বীপে, সেই সময় ফের সমালোচনার মুখে পড়তে হল বেগম সাহেবাকে।

কারিনা কেন ছেলে তৈমুর আলি খানের সামনে বিকিনি পরেছেন, তা নিয়ে আক্রমণ করা হয় বেবোকে। তৈমুরের পাশাপাশি ছোট্ট ইনায়াও তাঁদের সঙ্গে রয়েছেন, তাই সবকিছু ভুলে গিয়ে করিনা কীভাবে বিকিনি পরলেন, তা নিয়ে প্রশ্ন তোলা হয়। শুধু করিনাকেই যে প্রশ্নের মুখে পড়তে হয়, তা নয়। বিকিনি পরার জন্য সোহা আলি খানের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন নেটিজেনদের একাংশ।

এমনকী, গত দেশের মধ্যে সইফ, করিনাদের মত ‘নির্লজ্জ’ পরিবার আর নেই বলেও আক্রমণ করা হয় পতৌদিদের। যদিও আক্রমণের মুখে পড়েও এ বিষয়ে টু শব্দ করেননি কারিনা কাপুর খান কিংবা সোহা আলি খান।

এদিকে বর্তমানে ‘হান্টার’-এর শুটিং শুরু করেছেন সাইফ আলি খান। এই সিনেমায় একজন নাগা সাধুর বেশে দেখা যাচ্ছে পতৌদির ছোটে নবাবকে। সইফের ওই ছবি প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়। একদিকে সাইফ যখন ব্যস্ত ‘হান্টার’-এর শুটিংয়ের জন্য, সেই সময় করণ জহরের ‘তখত’-এর শুটিং আর কিছুদিনের মধ্যেই শুরু করবেন কারিনা কাপুর খান।

জানা যাচ্ছে, করণ জহরের আগামী সিনেমা ‘তখত’-এর জন্য ৮ কোটি পারিশ্রমিক নিচ্ছেন কারিনা কাপুর খান। এই সিনেমায় কারিনার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন রণবীর সিং, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান এবং তব্বু-রা। ‘ভিরে দি ওয়েডিং’ বক্স অফিসে দমদার ব্যবসা করার পর এবার ফের করণ জহরের বিগ বাজেটের সিনেমায় স্বাক্ষর করলেন কারিনা কাপুর খান। যা নিয়ে বেবো বেগমের ভক্তদের মধ্যে উচ্ছ্বাস চোখে পড়ছে।

অন্যদিকে কারিনার পাশাপাশি সইফ-কন্যা সারা আলি খানও শুটিং নিয়ে ব্যস্ত। পরিচলক অভিষেক কাপুরের ‘কেদারনাথ’-এর শুটিংয়ের পর সারা এখন ব্যস্ত ‘সিম্বা’-র শুটিং নিয়ে। ‘সিম্বা’-য় সারা আলি খানের বিপরীতে রয়েছেন রণবীর সিং। ধর্মা প্রোডাকশনে তত্ত্বাবধানে পরিচালক রোহিত শেঠির সিনেমায় এবার পর্দার ‘খলজি’-র সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ পাচ্ছেন সাইফ-কন্যা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন