বিনোদন

ইন্দ্রনীলের নায়িকা মৌ

ঢাকার একটি ছবিতে সম্প্রতি অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন কলকাতার ইন্দ্রনীল সেনগুপ্ত। নতুন এই ছবির নাম ‘নন্দিনী’। ছবিটি পরিচালনা করছেন সোয়াইবুর রহমান রাসেল।বাংলাদেশি লেখক পরিতোষ বাড়ৈর ‘নরক নন্দিনী’ উপন্যাস অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে ছবিটি। এর গল্প ও সংলাপ লিখেছেন লেখক নিজেই। আর চিত্রনাট্য লিখেছেন তামজীদ রহমান।

জানা গেছে, আগামী ২০ সেপ্টেম্বর থেকে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।‘নন্দিনী’ সিনেমায় পলাশ চরিত্রে অভিনয় করবেন ইন্দ্রনীল। এছাড়া আরও অভিনয় করবেন নাজিরা মৌ, ফজলুর রহমান বাবু, ইরেশ জাকের, মুনিরা ইউসুফ মেমী অভিনয় করবেন।

নির্মাতা জানান, ছবিটিতে ইন্দ্রনীলের বিপরীতে অভিনয় করবেন ছোট পর্দার পরিচিত একজন অভিনেত্রী। আর এ ছবির মধ্য দিয়েই চলচ্চিত্রে তার অভিষেক ঘটবে।

২০০৪ সালে হিন্দি চলচ্চিত্র ‘শুকরিয়া- টিল ডেথ ডু আস অ্যাপার্ট’-এর মাধ্যমে ক্যারিয়ার শুরু করা ইন্দ্রনীল টালিগঞ্জে কাজ শুরু করেন ২০০৮ সালে। ‘অংশুমানের ছবি’, ‘অটোগ্রাফ’, ‘আরেকটি প্রেমের গল্প’ ও ‘জানালা’ ছবিতে অভিনয় করে দারুণ প্রশংসিত হন তিনি। কলকাতায় বড় হওয়া ইন্দ্রনীল ২০০০ সালে পাড়ি জমান মুম্বাইয়ে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন