বিনোদন

নতুন পরিচয়ে আসছেন মাহি

অভিনয়ের পাশাপাশি দেশীয় অনেক তারকা অভিনেতা-অভিনেত্রীরাই ঝুঁকছেন ব্যবসার দিকে। পোশাকের ব্যবসা, রেস্টুরেন্ট ব্যবসা, ফ্যাশন হাউজ, পার্লার থেকে শুরু করে নানা ব্যবসাতে জড়াচ্ছেন নিজেদের। এবার সেই তালিকায় নাম লেখাতে যাচ্ছেন অগ্নি খ্যাত চিত্রনায়িকা মাহিয়া মাহি। হাতে একাধিক সিনেমা নিয়ে বেশ ব্যস্ত সময়ই পার করছেন তিনি। এবার নতুন পরিচয়ে সামনে আসতে যাচ্ছেন এ গ্ল্যামার কন্যা।

মাহিয়া মাহি বলেন, ছোটবেলা থেকেই আমার ফ্যাশন হাউজ ব্যবসার প্রতি টান ছিলো। স্বপ্ন দেখতাম একটা প্রতিষ্ঠান গড়ার। তাছাড়া ইচ্ছা ছিল যে এমন কিছু একটা করব, যেখানে নারীরা নিজেদের স্বাবলম্বী করতে পারবেন। সেই ভাবনা থেকেই এমন পরিকল্পনা করি। এখন আমার সে স্বপ্ন পূরণ হতে যাচ্ছে।

আগামী ২৭ অক্টোবর মাহির জন্মদিনেই উদ্বোধন করবো আমার এই ফ্যাশন হাউজ। এটার জন্য এখন আমাকে একটু সময় দিতে হচ্ছে। নারী-পুরুষ ও শিশুদের জন্য পোশাক থাকবে এখানে। আর এগুলো তৈরি করবেন স্থানীয় নারী কর্মীরা।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন