বিনোদন

দুই রূপ নিয়ে আসছেন পর্দায় জয়া আহসান

সোমবার (১০ সেপ্টেম্বর) জয়া আহসান অভিনীত এবং কলকাতার পরিচালক সৃজিত মুখার্জিএক যে ছিল রাজা সিনেমার ট্রেলার প্রকাশ পেয়েছে ইউটিউবে।সিনেমাটিতেরাজা ভূমিকায় রয়েছেন যিশু সেনগুপ্ত তার স্ত্রীর চরিত্রে রাজনন্দিনী পাল। আর রাজার বোনের চরিত্রে অভিনয় করেছেন জয়া।

এখানে ২ মিনিট  ১৩ সেকেন্ডের ট্রেলারের শুরুর কয়েকটি দৃশ্যে তরুণী জয়ার দেখা মিলেছে। শেষের দিকে বৃদ্ধ জয়া ধরা দিলেন পর্দায়। এতেই বোঝা যাচ্ছে সিনেমাটির মাধ্যমে ভক্তদের নতুন চমক নিয়ে আসছেন জয়া।

ভাওয়াল সন্ন্যাসীর ঘটনা অবলম্বনেএক যে ছিল রাজানির্মিত হয়েছে৷

সিনেমাটি নিয়ে ভারতীয় গণমাধ্যমে সৃজিত বলেন, আমার সিনেমা ভাওয়াল সন্ন্যাসীর কোর্ট কেস নিয়ে। পার্থ চট্টোপাধ্যায়ের ‘অ্যা প্রিন্সলি ইমপস্টার’ বইটাই আমার সিনেমার প্রেরণা। কিছু চরিত্র গল্পের প্রয়োজনে পাল্টানো হয়েছে। তবে সব চরিত্রেরই একটা ঐতিহাসিক ভিত্তি আছে।

সিনেমাটি  আগামী ১২ অক্টোবর কলকাতায় মুক্তি পাচ্ছে।

এদিকে আগামী অক্টোবরে বাংলাদেশের প্রেক্ষাগৃহে ‘দেবী’ নিয়ে আসছেন জয়া আহসান। হুমায়ূন আহমেদের বিখ্যাত মিসির আলী সিরিজের উপন্যাস ‘দেবী’র উপর ভিত্তি করেই নির্মিত হয়েছে সিনেমাটি। বাংলাদেশ সরকারের অনুদানে এবং জয়া আহসানের প্রযোজনায় এটি নির্মাণ করেছেন অনম বিশ্বাস। এতে মিসির আলীর ভূমিকায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। আর রানুর ভূমিকায় অভিনয় করেছেন জয়া। আগামী অক্টোবরের মাঝামাঝি সিনেমাটি মুক্তি পাবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন