প্রধান সংবাদ

এশিয়া কাপের সব ম্যাচ দেখা যাবে অনলাইনেও

বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচ দিয়ে শনিবার পর্দা উঠছে এশিয়া কাপের। আজ দুবাইয়ের আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায় শ্রীলঙ্কার বিপক্ষে মুখোমুখি হতে যাচ্ছে বাংলাদেশ। শুরু হতে যাচ্ছে মরুতে টাইগারদের নতুন এক অভিযানের।

প্রিয় দেশের খেলা দেখতে আমির শাহির বাংলাদেশি শ্রমিকদের অনেকেই ছুটি নিয়ে রেখেছেন আজ লাল-সুবজের পতাকা নিয়ে মাঠে যাবেন বলে। দেশ থেকেও অনেকে দুবাইয়ে গেছেন প্রিয় দলকে উৎসাহ দিতে। এছাড়া বাংলাদেশে তিনটি টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে এশিয়া কাপ। সব ম্যাচ দেখা যাবে অনলাইনেও।

এশিয়া কাপের মূল সম্প্রচার স্বত্ব স্টার ইন্ডিয়ার। তাদের কাছ থেকে টিভি রাইটস নিয়ে বাংলাদেশে এশিয়া কাপ সরাসরি সম্প্রচার করবে বিটিভি, গাজী টিভি ও চ্যানেল নাইন। এছাড়া ভারতীয় চ্যানেল স্টার স্পোর্টস ও দুরদর্শনের পর্দায়ও দেখা যাবে এশিয়া কাপের সব ম্যাচ।

অনলাইনে সরাসরি এশিয়া কাপের ম্যাচ দেখা যাবে র‍্যাবিটহোল বিডি (youtu.be/U6yck2NOd14) নামের ইউটিউব চ্যানেলে। এছাড়া র‍্যাবিটহোলবিডি (Rabbitholebd) নামের অ্যাপটি ডাউনলোড করে সরাসরি দেখা যাবে এশিয়া কাপ।

 

 

দেশরির্পোট/আরএস


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন