বিনোদন

মোশাররফের বিপরীতে তমা

অভিনেতা মোশাররফ করিম এবার বিজ্ঞাপনচিত্রে নিজেই নিজের ভূমিকায় আসবেন। এবং তার স্ত্রীর চরিত্রে দেখা যাবে চিত্রনায়িকা তমা মির্জাকে! মুঠোফোন অপারেটর বাংলালিংকের একটি বিজ্ঞাপনচিত্রে জুটি হয়েছেন তারা। মোশাররফ করিম ও তমার এটা দ্বিতীয় জুটি।

২০১৫ সালে তারা একসঙ্গে অভিনয় করেছিলেন ‘অতিথি’ নামের একটি নাটকে। আর এবার জুটি বাঁধলেন বিজ্ঞাপনে। বিজ্ঞাপনটি রাজধানীর কোক স্টুডিওতে এর দৃশ্যধারণ হয়েছে । এটি নির্মাণ করেছেন আদনান আল রাজীব।

তমা বলেন, চলচ্চিত্রের পাশাপাশি ভালো বিজ্ঞাপনের প্রস্তাব পেলে কাজ করি। বাংলালিংকের এই বিজ্ঞাপনটির কনসেপ্টে দারুণ। তবে ভালো প্রোডাক্ট ও কনসেপ্ট না হলে বিজ্ঞাপনের মডেল হই না। মোশাররফ ভাইয়ের সঙ্গে এটা আমার দ্বিতীয় কাজ। কাজটা করে ভালো লেগেছে।

বর্তমানে সবচেয়ে ব্যস্ততম অভিনয়শিল্পী মোশাররফ করিম। ছোট পর্দার বেশ কিছু কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। অন্যদিকে তমা মির্জা ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’, ‘ঝুম’সহ বেশ কিছু সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

নির্মাতা সূত্রে জানা গেছে, শিগগিরই বাংলালিংকের বিজ্ঞাপনটি বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার শুরু হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন