বিনোদন

সাহসী প্রিয়াঙ্কা সরকার

টালিউডের আলোচিত অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।ভিন্ন ধারার ছবির পাশাপাশি ওয়েব সিরিজেও দেখা যাচ্ছে তাকে।‘চিরদিনই তুমি যে আমার’ ছবির নায়িকাকে এর আগে ওয়েব সিরিজ ‘হ্যালো’তে খোলামেলা দৃশ্যে দেখেছেন দর্শক। সেখানে স্ক্রিনে বেশ উত্তাপ ছড়িয়েছেন প্রিয়াঙ্কা। এবার ‘হ্যালো’র নতুন সিজন শুরু হয়েছে। গত শনিবার (২২ সেপ্টম্বর) থেকে ‘হ্যালো সিজন টু-এর শুটিং শুরু করেছেন এই অভিনেত্রী।এবারও ‘হ্যালো’ ওয়েব সিরিজটি পরিচালনা করছেন সৌমিক চ্যাটার্জি।

প্রিয়াঙ্কা বলেন, ‘হ্যালো সিজন টু’ নিয়ে আমি খুব এক্সাইটেড। খুব চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করছি। সিজন টু-এর প্রথম দিনের শুটের ফার্স্ট সিজনের মতোই এক্সাইটেড লাগছে। দর্শকের যে ভালোবাসা পেয়েছি সিজন ওয়ানে, সিজন টু’তেও সেটা পাবো আশা করছি।

প্রিয়াঙ্কা কলকাতার পাশাপাশি বাংলাদেশের সিনেমাতেও অভিনয় করেছেন। এরই মধ্যে ‘হৃদয় জুড়ে’ নামে ছবিটির শুটিং শেষ করেছেন তিনি। এটি পরিচালনা করেছেন রফিক শিকদার। আর প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করেছেন নিরব।

কলকাতার অন্যতম সুন্দরী নায়িকা প্রিয়াঙ্কা অভিনীত ছবির মধ্যে রয়েছে, যক্ষের ধন, চিরদিনই তুমি যে আমার, এই পৃথিবী তোমার আমার, শোন মন বলি তোমায়, বউ বউ খেলা, রান, কাগজের বউ, দ্য রয়েল বেঙ্গল টাইগার।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন