বিনোদন

জীবিকার তাগিদে গার্মেন্টসে যোগ দিলেন আইরিন !

মডেল ও অভিনেত্রী আইরিন আফরোজের শুরুটা হয়েছিল ফটোশুট দিয়ে। এরপর বিজ্ঞাপনে কাজ করে নজর কাড়েন সবার। তারপর নাটক, টেলিফিল্মের কাজ নিয়েই ব্যস্ত হয়ে পরেন তিনি। নতুন খবর হলো, সম্প্রতি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘জীবন সারথি’তে অভিনয় করেছেন ছোট পর্দার অভিনেত্রী আইরিন | সামাজিক সচেতনতামূলক চলচ্চিত্রটি নির্মাণ করেছেন নাহিদ হাসনান।

গল্পে দেখা যাবে, জীবিকার তাগিদে গার্মেন্টসে যোগ দিয়েছেন আইরিন! গার্মেন্টসে চাকরি করে বেশ ভালোভাবেই চলছিলো তার জীবন। কিন্তু হঠাৎ তার বাবা গুরুতর অসুস্থ হওয়ায় বিপদে পড়ে যান তিনি। বাবার চিকিৎসার জন্য অনেক অর্থের প্রয়োজন। কিন্তু আইরিনের কাছে জমানো কোনও টাকা নেই। মাসের টাকা মাসেই শেষ করে ফেলতেন তিনি। বিপদে পড়ে আইরিন উপলব্ধি করলেন, প্রতি মাসের আয় থেকে কিছু টাকা যদি তিনি সঞ্চয় করতেন। তাহলে হয়তো আজ এমন বিপদে তাকে পড়তে হতো না। ভালোভাবে বাবার চিকিৎসা করাতে পারতেন। এই ঘটনার পর থেকে নিয়মিত প্রতি মাসে ৫০০টাকা করে ব্যাংকে জমা রেখে সঞ্চয় শুরু করেন তিনি। আর এমনই এগিয়ে যাওয়া গল্প নিয়ে নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘জীবন সারথি’।

আইরিন বলেন, এটি সুন্দর একটি কাজ , অনেক মজা করে কাজটি করেছি। গার্মেন্টস কর্মীদের জীবনের নানা দিক সম্পর্কে জানতে পেরেছি। একটা কথা শুধু বলবো এই স্বল্পদৈর্ঘ্য থেকে ভাল একটা মেসেজ আসবে। যা তাদের অনেক বিপদের কাজে আসবে।

২৩ ও ২৪ সেপ্টেম্বর মিরপুরের একটি গার্মেন্টসে স্বল্পদৈর্ঘ্যটির শুটিং হয়।খুব শিগগিরই এটি ইউটিউবে প্রকাশ পাবে বলে জানা গেছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন