বিনোদন

প্রযোজকদের টাকা আদায়ে ৭দিনের আল্টিমেটাম!

বিনোদন প্রতিবেদক: একুশে টিভি সহ বিভিন্ন টেলিভিশনের বকেয়া টাকা পরিশোধে ৭ দিনের আল্টিমেটাম দিলেন। ঢাকা রিপোর্টাস ইউনিটির সাগর রুনি মিলনায়তনে  এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ আল্টিমেটাম ঘোষনা করে সংগঠনের নেতারা।প্রযোজকদের টাকা একুশে টিভিতে সবচেয়ে বেশি আটকে আছে।

অনুষ্ঠানে উপস্হিত ছিলেন টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার এসোসিয়েশনের সভাপতি মামুনুর রশিদ। সাধারন সম্পাদক ইরেশ জাকের। সহ অন্যান্য সদস্যবৃন্দ এবং ভুক্তভোগি প্রযোজকগন। ব্যাচেলর ডট কম, বিদেশীপাড়া, চিরকুমারীক্লাব, ভবঘুরে ইত্যাদি ধারাবাহিক নাটকসহ অসংখ্য নাটকের টাকা দীর্ঘদিন ধরে বকেয়া থাকায় বাধ্য হয়ে প্রডিউসার এসোসিয়েশন প্রেস কনফারেন্স আহ্বান করেন।

সংগঠনের সভাপতি মামুনুর রশিদ বলেন বকেয়া টাকা ৭ দিনের ভেতর কোন সুষ্ঠ সমাধান চ্যানেল কতৃপক্ষ না করলে কঠোর পদক্ষেপ ঘোষনা করা হবে।

ইরেশ জাকের ভাষ্যমতে পরবর্তীতে একুশে টেলিভিশন এ নাটক সরবরাহ বন্ধসহ মানববন্ধন করা হবে। সকল বক্তারা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।

ভুক্তভোগী প্রযোজকরা বলেন “তাদেরকে একুশে টেলিভিশন চুক্তিমোতাবেক টাকাতো পরিশোধ করেই নি বরং তারা টাকা চাইতে গেলে তাদেরকে উল্টো বিভিন্ন প্রকার হয়রানিসহ বিভিন্ন ধরনের হুমকি দেওয়া হচ্ছে। এর যাবতীয় যথেষ্ট প্রমানাদি সংরক্ষিত আছে।

প্রোগ্রাম প্রডিউসার এসোসিয়েশন একুশে টেলিভিশন কতৃপক্ষকে দ্রুতসময়ের মধ্যে সব সমস্যার সমাধান করতে অনুরোধ করেছেন।অন্যথায় কঠোর পদক্ষেপ নিবে সংগঠন। এছাড়া অন্যান্য যে সব চ্যানেল টাকা বকেয়া রেখেছে তাদেরও দৃষ্টি আকর্ষন করা হয়।

 

দেশরির্পোট/সুমন


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন