বিনোদন

সাইমনের দোকানের ক্রেতা মাহি

গানের মানুষ সাইমন। মনের ক্ষুধা মেটাতে গান করলেও তার সংসার চলে না। তাই পেটের জন্য হলেও তাকে অন্য কিছু করতে হবে। অন্যদিকে প্রেমিকা মাহিকে বিয়ে করতে হলেও তাকে রোজগার করতে হবে। বাধ্য হয়েই গান ছেড়ে সাইমন সিঙ্গাড়া-সমুচার দোকান খোলেন। আর যার ক্রেতা হিসেবে মাঝে মধ্যে হাজির হন মাহি। হুম এমন কাহিনিটি দেখা যাবে ‌‘আনন্দ অশ্রু’ ছবিতে।

সুদীপ্ত সাইদ খানের গল্পে সিনেমাটির সংলাপ ও চিত্রনাট্য করেছেন আসাদ জামান ও ছবিটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। গ্রামের পটভূমিতে নির্মিত ছবিটিতে জুটি বেঁধে আসছেন সাইমন সাদিক ও মাহিয়া মাহি। ছবিটিতে আরও অভিনয় করছেন শহিদুজ্জামান সেলিম, আলীরাজ, সুজাতা, মারুফ প্রমুখ।

মোস্তাফিজুর রহমান মানিক জানান, বর্তমানে এ ছবির শুটিং চলছে মানিকগঞ্জে। এখানে ফরহাদ চরিত্রে অভিনয় করেছেন সাইমন এবং শিরি চরিত্রে অভিনয় করেছেন মাহি।

মানিক আরও বলেন, ‌২৭ অক্টোবর থেকে ‘আনন্দ অশ্রু’ ছবির তৃতীয় লট শুরু হয়েছে। আশুলিয়া শেষে বর্তমানে কাজ চলছে মানিকগঞ্জের জিটকা এলাকায়। বুধবার (৭ নভেম্বর) শেষ হবে এ লটের কাজ।

অমর নায়ক সালমান শাহ ও শাবনূরের সাড়া জাগানো সিনেমা ‘আনন্দ অশ্রু’ মুক্তি পেয়েছিল ১৯৯৭ সালের ১ আগস্ট। পরিচালনা করেন শিবলী সাদিক। সেই সিনেমার ২১ বছর নির্মাণ হতে যাচ্ছে আরেক ‘আনন্দ অশ্রু’। মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় অভিনয় করছেন সাইমন সাদিক ও মাহি। পরিচালক জানান, নাম একই হলেও রিমেক হবে না ‘আনন্দ অশ্রু’।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন