রাজনীতি

নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে জাপার নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোট

আসন্ন একাদশ সংসদ নির্বাচন নিয়ে নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে বৈঠকে বসেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে সম্মিলিত জাতীয় জোটের নেতারা।

আগারগাঁওয়ে নির্বাচন ভবনে বুধবার সকাল সোয়া ১১টায় এ বৈঠক শুরু হয়। এর আগে বৈঠক করতে সকাল ১১টার দিকে কমিশন সচিবালয়ের উদ্দেশে রওনা দেন জোটের নেতারা।

এরশাদ ছাড়াও জাতীয় পার্টির কো চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, এমএ সাত্তার, জিয়া উদ্দিন আহমেদ বাবলু, প্রফেসর দেলোয়ার হোসেন খান, সৈয়দ আবু হোসেন বাবলা, সাহেদুর রহমান টেপা, মুজিবুল হক চুন্নু, সুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতী, আব্দুস সবুর আসুদ, মশিউর রহমান রাঙ্গা, শফিকুল ইসলাম সেন্টু, ইসলামী ফ্রন্টের যুগ্ম মহাসচিব অধ্যাপক এমএ মোমেন, বাংলাদেশ খেলাফত মজলিশের মহাসচিব মাওলানা মাহফুজুল হক, জাতয়ী ইসলামী মহাজোটের চেয়ারম্যান আবু নাসের ওয়াহেদ ফারুক, চেয়ারম্যান বিএনএ সেকেন্দার আলী মনি বৈঠকে অংশ নিয়েছেন। নির্বাচন কমিশনের পক্ষে রয়েছেন সিইসি কে এম নূরুল হুদাসহ অন্য চার কমিশনার ও ইসি সচিব হেলালুদ্দীন আহমদ।

বিকাল ৪টায় আওয়ামী লীগের একটি প্রতিনিধি দলের ইসির সঙ্গে সংলাপের কথা রয়েছে।

এরআগে মঙ্গলবার সাবেক রাষ্ট্রপতি একিউএম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বাধীন রাজনৈতিক জোট যুক্তফ্রন্টের একটি প্রতিনিধি দল নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে দেখা করেছে। যুক্তফ্রন্টের নেতা আবদুল মান্নানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল দেখা করে ইসিকে ৫ দফা সংবলিত একটি চিঠি দেয়। ওই চিঠিতে নির্বাচন না পেছানোর পরামর্শ দিয়ে বলা হয়, নির্বাচন তফসিল অকারণে বিলম্ব হলে জাতির মধ্যে সংশয়, বিভ্রান্তি ও হতাশার সৃষ্টি হবে, যা কোনোক্রমেই কাম্য নয়।

 

 

দেশরির্পোট/অাকিব


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন