বিনোদন

সন্ত্রাসী ধরতে গভীর জঙ্গলে নিরব

ঢাকাই ছবির বর্তমান সময়ের জনপ্রিয় নায়ক নীরব হোসেন। দর্শকদের সামনে কয়েক বছর ধরে বেশ বিভিন্ন লুকে হাজির হচ্ছেন। তারই ধারাবাহিকতায় এবার ‘গেম রিটার্নস’ ছবিতে তার স্টাইলিস্ট লুক দেখে দর্শকদের নজর কেড়েছে ।এবার আবারো হাজির হচ্ছেন অ্যাকশন লুকে। একেবারে পুলিশ অফিসার হিসেবে।

আইনশৃঙ্খলা বাহিনীর একটি বিশেষ বাহিনী ‘স্পেশাল ফোর্স’। এই বাহিনীর একজন ডেডিকেটেড অফিসার নিরব। যিনি অপরাধ দমনে আপসহীন। গত ১ নভেম্বর থেকে শুরু হয়েছে নিরব-জলি জুটির প্রথম ছবি ‘অফিসার রিটার্নস’ ছবির শুটিং। ঢাকা ও গাজীপুরে প্রথম লটে ১০ দিন শুটিংয়ের নির্ধারিত ডিউরেশন ছিল। এ লটে গাজীপুরের ভাওয়াল বনের গভীরে বেশ কিছু অ্যাকশন দৃশ্য ধারণ করা হয়।

নিরব বলেন, ছবিটিতে আমাকে একজন পুলিশ কর্মকর্তা হিসাবে তুলে ধরা হয়েছে । এমন এক বনের ভিতরে যেখানে মানুষজনের সচরাচর চলাচল নেই, এমন একটি জায়গাতে শুটিং হয়েছে, যা মাঝে মধ্যে নিজেরই ভয় লেগে যাচ্ছিল। খুব চ্যালেঞ্জিং নিয়ে গাজীপুরের বিভিন্ন লোকেশনে এর প্রথম পর্বের চিত্রধারণ শেষ হয়েছে। আমি বলবো ভাল একটি কাজ হচ্ছে।

বন্ধন বিশ্বাস পরিচালিত অফিসার রিটার্নস ছবির এ পর্বে অংশ নেন চিত্রনায়ক নীরব,ড্যানি সিডাক, ডন, নাইলা তিথি সহ অন্যরা।

পরিচালক বন্ধন বিশ্বাস বলেন, প্রথম লটের কাজ শেষ করলাম। এ মাসেই ঢাকাতে দ্বিতীয় লটের কাজ শুরু হবে।

উল্লেখ্য এ বছরের ১৬ মে এফডিসির জহির রায়হান ভিআইপি প্রজেকশন হলে মহরত অনুষ্ঠানের মাধ্যমে ছবিটির যাত্রা শুরু করে। মহরত হলেও শিডিউলজনিত কারণে তখন ছবির শুটিং শুরু হয়নি। পুলিশি অ্যাকশন নির্ভর গল্পে নির্মিত হচ্ছে ছবিটি। এ ছবির মাধ্যমে প্রথমবার জুটি বাঁধছেন চিত্রনায়ক নিরব ও জলি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন