বিনোদন

মুক্তির আগেই ‘দহন’ দেখবেন প্রধানমন্ত্রী

মুক্তির আগেই বেশ আলোচনায় উঠে এসেছে জাজ মাল্টিমিডিয়ার ‘দহন’ ছবিটি। জানা গেছে মুক্তি আগে ছবিটি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখবেন। আগামী ১০ নভেম্বর হবে এই বিশেষ প্রদর্শনী। বিষয়টি নিশ্চিত করেছেন চলচ্চিত্রটি সংশ্লিষ্ট একাধিকজন।

ছবিটির নির্মাতা রায়হান রাফী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী এটি দেখার জন্য মনস্থির করেছেন, এমন খবরে আমরা সত্যিই খুশি। তবে সময় ও স্থানটি এখনও চূড়ান্ত নয়।

জানা যায়, সন্ত্রাস ও মাদককে নিরুৎসাহিত করতে চলচ্চিত্রটি নির্মিত হয়েছে। আর এমন বিষয়ের ছবি হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এটি দেখার সিদ্ধান্ত নিয়েছেন।

‘দহন’ ছবির কেন্দ্রীয় চরিত্রে আছেন সিয়াম আহমেদ ও পূজা। সিয়াম এখানে নেশাগ্রস্ত যুবকের চরিত্রে অভিনয় করেছেন। পূজাকে দেখা যাবে গার্মেন্ট কন্যার চরিত্রে। আর সাংবাদিক হিসেবে আছেন জাকিয়া বারী মম। আরও একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় আছেন মনিরা মিঠু।

অভিনেত্রী মনিরা মিঠু এক ফেসবুক পোস্টের মাধ্যমে জানান, ১০ নভেম্বর ছবিটি দেখার সম্ভাবনা রয়েছে প্রধানমন্ত্রীর।  মিঠুর ভাষ্যে, ‘মাননীয় প্রধানমন্ত্রী ১০ তারিখে ছবিটা দেখবেন। ছবিটি দেখে মনিরা মিঠুর চোখের পানির সঙ্গে নিশ্চয়ই প্রধানমন্ত্রীর চোখের পানিও পড়বে, এটা আমি নিশ্চিত। ধন্যবাদ জাজ মাল্টিমিডিয়া, ধন্যবাদ দহন টিমকে।

ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফী ও প্রযোজনায় জাজ মাল্টিমিডিয়া।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন