শিক্ষা-ক্যাম্পাস

বেজক্যাম্প গ্রামার স্কুলের উদ্বোধন!

আধুনিক ও গুণগত শিক্ষার প্রসারের লক্ষ্য নিয়ে যাত্রা শুরু করলো বেজক্যাম্প গ্রামার স্কুল। রাজধানী ঢাকার গুলশান-১ সংলগ্ন বাড্ডা লিংক রোডে স্কুলটির দৃষ্টিনন্দন ক্যাম্পাস অবস্থিত। গতকাল সকাল ১০ টায় ফিতা কেটে স্কুলটির আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন ঢাকা-১১ আসনের সংসদ সদস্য, তথ্য মন্ত্রাণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ঢাকা মহানগর আওয়ামী লীগের (উত্তর) সভাপতি একেএম রহমতুল্লাহ। উদ্বোধন অনুষ্ঠান উপলক্ষে উপস্থিত ছিলেন চিত্র নায়ক রুবেল, বাড্ডা থানা আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদ, রাফিউদ্দিন আহমেদ (অ্যাসোসিয়েট প্রফেসর, ঢাকা বিশ্ববিদ্যালয়), ইফতেখাইরুল ইসলাম (সিনিয়র এসিস্টেন্ট কমিশনার,ডিএমপি),সামিয়া তাসনিম (চাইল্ড স্পেশালিস্ট),রওশন আক্তার চৌধুরী (সিনিয়র শিক্ষক,আদমজি ক্যান্ট পাবলিক স্কুল) এবং জনপ্রিয় সঙ্গীত শিল্পী সোমনুর মনির কোনাল।

উপস্থিত অতিথিবৃন্দ প্রত্যেকেই স্কুলের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা এবং উন্নতমানের শিক্ষাদানের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন। বক্তারা বলেন, প্রত্যেকটি শিশু যেন সৃজনশীল মনমানসিকতা নিয়ে বড় হতে পারে সে ব্যাপারে স্কুল কৃর্তপক্ষ যেন সচেষ্ট থাকে। প্রধান অতিথি একেএম রহমতউল্লাহ বলেন, শুধু বইয়ের বোঝা না চাপিয়ে শিশুদের যেন স্ব-শিক্ষায় শিক্ষিত করে তোলা যায় সে ব্যাপারে সচেষ্ট থাকতে হবে। মেধা ও মননে যেন থাকে সৃজনশীলতার ছাপ। স্কুল যেন আনন্দময় হয় সে ব্যাপারে সজাগ দৃষ্টি দিতে হবে। কারণ আজকের শিশুরাই ভবিষ্যতের কা-ারি।

অনুষ্ঠানের শুরুতে স্কুলের প্রিন্সিপাল মাহমুদ বিন হাসনাত স্কুলের পরিচিতি এবং কারিকুলাম তুলে ধরেন। অনুষ্ঠানের শেষে স্কুল কমিটির চেয়াম্যান এবং অনুষ্ঠানের সভাপতি বদরুজ্জামান তালুকদার আমন্ত্রিত অতিথিদের ধন্যবাদ দিয়ে এবং সবার মতামতের ভিত্তিতে স্কুলটিকে একটি আদর্শ স্কুলে পরিণত করতে পারেন সে আশাবাদ ব্যক্ত করেন। তিনি বলেন, বাড্ডা অঞ্চলে এই প্রথম একটি গুণগত মানসম্মত ইংলিশ মিডিয়াম স্কুল প্রতিষ্ঠা লাভ করেছে। এই স্কুলকে এগিয়ে নিতে সবার দোয়া মূল্যবান উপদেশ আশা করে অনুষ্ঠানের ইতি ঘোষণা করেন।

 

 

এসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন