সারাবিশ্ব

রানওয়েতে রুশ বিমানের ধাক্কায় এক আরোহীর প্রাণহানি

রাশিয়ার রাজধানী মস্কো বিমানবন্দরে উড্ডয়নের সময় বিমানের ধাক্কায় এক আরোহীর প্রাণহানি ঘটেছে। মঙ্গলবার স্থানীয় সময় সন্ধ্যার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে দেশটির গণমাধ্যমের খবরে জানানো হয়েছে।

রাশিয়ান পুলিশ বলছে, মস্কো থেকে স্পেনে যাওয়ার কথা বিমানের ধাক্কায় প্রাণ হারানো ২৫ বছর বয়সী ওই তরুণের। মঙ্গলবার সন্ধ্যায় মস্কোর শেরিমেতিয়েভো বিমানবন্দরে বিমানের জন্য অপেক্ষা করছিলেন। হাঁটতে হাঁটতে বিমানবন্দরের রানওয়েতে চলে যান তিনি।

ওই রানওয়ে থেকে গ্রিসের রাজধানী অ্যাথেন্সের উদ্দেশে উড্ডয়ন করছিল রাশিয়ার বিমানসংস্থা এরোফ্লোটের বোয়িং ৭৩৭ বিমান। এসময় উড্ডয়নরত বিমানের ধাক্কায় গুরুতর আহত হন যুবক। পরে মৃত্যু হয় তার।

মর্মান্তির এ দুর্ঘটনার এক ভিডিওতে দেখা যায়, রানওয়েতে ওই তরুণের কোট ও জুতার ফিতে পড়ে আছে। রাশিয়ার একাধিক সংবাদমাধ্যম বলছে, বিমানবন্দরের বাসে চড়ে বিমানের কাছে যাওয়ার কথা থাকলেও ওই আরোহী হেঁটেই রানওয়েতে চলে যান।

তবে এই দুর্ঘটনা নিয়ে কোনো মন্তব্য করেনি শেরিমেতিয়েভো বিমানবন্দর কর্তৃপক্ষ। দুর্ঘটনার পর মস্কো বিমানবন্দরের তিনটি রানওয়ে সাময়িকভাবে বন্ধ করে দেয়া হয়।

 

 

সিএসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন