প্রবাস

আমিরাতে কোটি টাকার লটারি জিতলেন প্রবাসী নওশাদ সুবীর

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে একটি লটারির ড্রতে প্রায় কোটি টাকা জিতেছেন এক প্রবাসী। মঙ্গলবার দেশটিতে নিয়মিত লটারি আয়োজনকারী কর্তৃপক্ষ দুবাই ডিউট্রি ফ্রি এই লটারির ড্র করে। আমিরাতভিত্তিক সংবাদমাধ্যম খালিজ টাইমসের এক প্রতিবেদনে এ তথ্য জানোনো হয়েছে।

প্রতিবেদনে অনুযায়ী, মঙ্গলবারের এই ড্রতে এক মিলিয়ন ডলার জিতেছেন আমিরাত প্রবাসী ভারতীয় নাগরিক নওশাদ সুবীর। মিলিয়ন ডলার জয়ী সুবীরের টিকেট নাম্বার হলো ০৫২০ আর সিরিজ ২৮৬।

লটারি জয়ের পর সুবীর বলেন, ‘আমরা নিয়মিতই টিকেট ক্রয় করে এক মিলিয়ন ডলার জেতা এখানকার মানুষের অভ্যাসে পরিণত হয়েছে। আমি আনন্দিত যে, শেষ পর্যন্ত আমরা লটারিরতে জয়ী হলাম। এজন্য লটারির আয়োজনকারী দুবাই ডিউটি ফ্রি কর্তৃপক্ষকে আমরা ধন্যবাদ জানাচ্ছি।’

লটারি জয়ী ভারতীয় নাগরিক নওশাদ সুবীর গত বিশ বছর ধরে আমিরাতে বসবাস করছেন। ১৯৯৯ সাল থেকে দুবাই ডিউটি ফ্রি আয়োজিত এই লটারির ১৩৭তম ভারতীয় বিজয়ী তিনি।

 

সিএসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন