সারাবিশ্ব

ভারতে ভোটারদের জুতা পালিশ করছেন প্রার্থী

ভারতের বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা ভোটারদের মনোরঞ্জনের চেষ্টা করে যাচ্ছেন। ভোট পাওয়ার জন্য সব কিছুই করছেন প্রার্থীরা। কোন কিছুই বাদ রাখছেন না তারা।

তবে এই কাজে সব প্রার্থীকে টেক্কা দিলেন মধ্যপ্রদেশের রাষ্ট্রীয় আমজন পার্টির শরদ সিং কুমার। তার নির্বাচনী প্রতীক জুতা। সে কারণেই ভোটারদের জুতা পালিশ করে দেয়ার কাজে নেমেছেন তিনি। এক ভোটারের জুতা পালিশ করছেন শরদ, এমনটি একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে।

মধ্যপ্রদেশের নির্বাচন উপলক্ষে বেশ কয়েকজন ভোটারের জুতা পালিশ করে দিয়েছেন তিনি। এ সম্পর্কে তিনি বলেন, নিজের প্রতীকের এমন ব্যবহার করে ভোটে জিততে চান। শরদ জানান, জুতা ছিল নির্বাচনের প্রতীক। এটা যে কেউ নিতে পারত। কিন্তু কেউ নেয়নি। এখন জুতাই তার ভাগ্য ফেরাবে বলে বিশ্বাস করেন তিনি।

তবে শরদই একা নন, তেলেঙ্গানার কোরুতলা কেন্দ্রের নির্দল প্রার্থী আকুলা হনুমন্থও কম যান না। তিনি দ্বারে দ্বারে চটি বিলাচ্ছেন। তিনি বলছেন, প্রতিশ্রুতি রাখতে না পারলে ওই চটি দিয়েই যেন লোকজন তাকে মারতে পারেন।

 

 

সিএসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন