জাতীয়

কু-প্রস্তাব দেয়া সেই ডিসির বদলি!

নারী ম্যাজিস্ট্রেটকে ফেসবুক ইনবক্সে কু প্রস্তাব দেওয়ার অভিযোগে নাটোর জেলা প্রশাসক মোহাম্মদ গোলামুর রহমানকে (ডিসি) বদলি করা হয়েছে। তাকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) পদে বদলি করা হয়েছে। তার স্থলে বিদ্যুৎ বিভাগের উপসচিব মো. শাহরিয়াজকে নাটোরের নতুন ডিসি হিসেবে নিয়োগ দিয়েছে সরকার।

সোমবার এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করে জনপ্রশসন মন্ত্রণালয়ের উর্ধতন নিয়োগ-২ অধিশাখা।

প্রজ্ঞাপনে বলা হয়, নির্বাচন কমিশন সচিবালয়ের সিদ্ধান্তক্রমে নাটোর জেলা প্রশাসককে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) পদে বদলি করা হয়েছে। রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব আনিসুর রহমান স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনে এটি উল্লেখ করা হয়।

সম্প্রতি এই জেলা প্রশাসকের বিরুদ্ধে নাটের জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োজিত এক নারী ম্যাজিস্ট্রেটকে ফেসবুক ইনবক্সে কু প্রস্তাব দেওয়ার অভিযোগ উঠে এবং তা সামাজিক গণমাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়।

 

 

সিএসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন