জাতীয়

সঞ্চালনায় ফেরদৌস আরা, অতিথি সুবীর নন্দী

বরেণ্য সঙ্গীত শিল্পী ফেরদৌস আরা। এবার তাঁকে টিভির পর্দায় দেখা যাবে উপস্থাপকের ভূমিকায়। আর তাঁর অতিথি হয়ে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন আরেক বরেণ্য সঙ্গীত শিল্পী সুবীর নন্দী। এ অনুষ্ঠানের নাম ‘মধুগুঞ্জন’। বিআরবি কেবল ইন্ডাষ্ট্রিজ লিঃ নিবেদিত সঙ্গীত বিষয়ক অনুষ্ঠান ‘মধুগুঞ্জন’ এটিএন বাংলায় প্রচার হয় পাক্ষিকভাবে। ফেরদৌস আরার সঞ্চালনা এবং সুবীর নন্দীর অংশগ্রহনের এই পর্বটি প্রচার হবে আগামী ৩রা ডিসেম্বর, বিকাল ৪.৩০টায়। অনুষ্ঠানটি পরিচালনা করেছেন কাজলী আহমেদ।

‘মধুগুঞ্জন’ অনুষ্ঠানটি মূলত দেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পীদের নিয়ে সাজানো হয়ে থাকে। অনুষ্ঠানের প্রতি পর্বে একজন জনপ্রিয় শিল্পীকে আমন্ত্রণ জানানো হয় এবং তাঁকে নিয়েই সাজানো হয়ে থাকে অনুষ্ঠানটি। অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিল্পীকে নিয়ে স্টুডিওতে আলাপচারিতায় অংশ নেন উপস্থাপক। গান এবং শিল্পীর জীবনের গল্প অর্থাৎ কণ্ঠশিল্পী হয়ে ওঠার গল্প নিয়ে উপস্থাপকের সঙ্গে বিভিন্ন ধরনের আলোচনার মাঝে অতিথি তাঁর নিজের পছন্দের গানগুলো পরিবেশন করেন অনুষ্ঠানে। পাশাপাশি অনুষ্ঠানে পরিবেশিত গানগুলো তৈরির নেপথ্যের গল্প, গান নিয়ে বিভিন্ন ধরনের স্মৃতিকথাও উঠে আসে আলোচনায়।

এবারের পর্বে শিল্পী সুবীর নন্দী নানান বিষয়ে আলোচনার পাশাপাশি দর্শকদের জন্য পরিবেশন করেছেন দুটি জনপ্রিয় গান। একটি হলো ‘আমার এ দুটি চোখ পাথর তো নয়’ এবং অন্যটি ‘ভালবাসার তরী বেয়ে’। এছাড়াও অনুষ্ঠানে ‘মহানায়ক’ ছবিতে গাওয়া সুবীর নন্দীর গানের ভিডিওটি প্রচার করা হবে।

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন