বিনোদন

এবার এশিয়ান টিভিতে ধারাবাহিক নাটক ‘পিরিতপুর’

এশিয়ান টিভিতে প্রচারিত হবে নতুন ধারাবাহিক নাটক ‘পিরিতপুর’।আগামী ৫ই ডিসেম্বর থেকে প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ৮টায় এশিয়ান টিভিতে প্রচারিত হবে নতুন এই ধারাবাহিক নাটকটি।নাটকটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা ইফতেখার ইফতি ও নাটকটির রচনায় ছিলেন আশরাফী  মিঠু ও মোবারক হোসেন।

পরিচালক ইফতেখার ইফতি বলেন, সময়ের পরিক্রমায় মানুষ নানা ধরনের কুসংস্কারে বিশ্বাসী হয় কিন্তু সময়ের তালে তানা নিজেকে পরিবর্তন করতে পারে না। আবার সমাজের কিছু অসৎ লোক চারদিকে বিভ্রান্তি ছড়ায়। ঠিক তেমনি পিরিতপুর গ্রামটিতে এমন কিছু লোক আছে যারা নিজ স্বার্থ রক্ষায় অনেক কিছু করে যাচ্ছে আবার কেউ কেউ মানুষ ও সমাজের কল্যাণে কাজ করে যাচ্ছে। দেশের অন্যান্য গ্রামের মতো সবুজ ছায়ায় গড়ে ওঠা পিরিতপুর গ্রামটি সকল বাধা বিপত্তি পেরিয়ে কিভাবে উত্তরণ ও সমাধানের পথ খুজে পেয়েছে সেই গল্পই তুলে ধরা হয়েছে আমাদের ধারাবাহিক নাটকে।

ক্রিয়েটিভ ফিল্মস পরিবেশিত নাটকটি প্রযোজনা করেছেন সুব্রত পাল। এতে অভিনয় করেছেন আবুল হায়াত, মনিরা মিঠু , শেলী আহসান, শ্যামল মাওলা, আ খ ম হাসান, নাদিয়া, শিশির আহমেদ, ফারুক আহমেদ, সোহেল খান, শফিক খান দিলু, সানজিদা তন্ময়, হিমে হাফিজ, সানজিদা তন্নি, জামাল রাজা, আদনান, সিদ্দিকুর রহমান, নিশা, নিকুল, পাপিয়াসহ আরো অনেকে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন